ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন
রামপালে কোভিড-১৯ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে ঋণ বিতরন
রামপাল (বাগেরহাট) প্রতিনিধি

বাগেরহাটের রামপালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত কোভিড-১৯-এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা ঋণ বিতরন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় পল্লী উন্নয়ন বোর্ড রামপাল শাখার আয়োজনে ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে এ ঋণ বিতরন করা হয়।

পল্লী উন্নয়ন বোর্ড রামপাল শাখা সূত্রে জানা গেছে যে, কোভিড-১৯-এ অন্যান্য ক্ষেত্রের মত পল্লী উদ্যোক্তারাও ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়। তখন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পল্লী উদ্যোক্তাদের জন্য মাত্র ৪ শতাংশ হার সুদে প্রণোদনা ঋণ দেয়ার ঘোষনা করে। সে আলোকে রামপালে মোট ২ কোটি ৫০ লক্ষ টাকা প্রণোদনা ঋণ বিতরন করা হবে। ঋণ বিতরনের জন্য ইতোমধ্যে ৩০ লক্ষ টাকা বরাদ্দ পাওয়া গেছে বলে রামপাল পল্লী উন্নয়ন বোর্ড সূত্রে জানা গেছে। বঙ্গবন্ধুর জেষ্ঠ পুত্র ,বিশিষ্ট ক্রিড়া সংগঠক ও বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের জন্ম দিন উপলক্ষে ৪জন পল্লী উদ্যোক্তাদের মধ্যে ঋণ বিতরনের মধ্য দিয়ে রামপালে এ কর্মসূচীর শুভ সূচনা করা হয়েছে।

ঋণ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা পল্লী উন্নয়ন বোর্ডের উপপরিচালক মো: নাসির উদ্দিন ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামপাল উপজেলা নির্বাহী অফিসার মো: কবির হোসেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রামপাল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুকান্ত কুমার পাল, রামপাল উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা হাসান গোলাম মাহমুদ, রামপাল উপজেলা পল্লী উন্নয়ন বোর্ড’র প্রধান পরিদর্শক শেখ ফেরদাউস , পরিদর্শক মো: দেলোয়ার হোসেন ও মাঠকর্মী মো: আকরাম হোসেন।

One response to “রামপালে কোভিড-১৯ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে ঋণ বিতরন”

  1. Hurrah, that’s what I was seeking for, what a material!

    present here at this website, thanks admin of this web page.

Leave a Reply

Your email address will not be published.

x