ঢাকা, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
আমার এলাকায় কোনো মানুষ না খেয়ে থাকবে না: এমপি শিবলী সাদিক
মিজানুর রহমান মিজান, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কল্যাণে করোনার এই মহামারীতে মানুষের সুস্থতা ও রক্ষায় নগদ অর্থ ও খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন নিরলসভাবে। কোনো মানুষ খাদ্য, অর্থভাবে ও বিনা চিকিৎসায় মারা যাবে না। সেই জন্য দেশের মানুষের সুচিকিৎসায় বিভিন্ন রোগের আর্থিক সহযোগিতাও দিয়ে আসছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমার এলাকায় কোন মানুষ না খেয়ে থাকবে না। প্রয়োজনে আমি আমার নির্বাচনী এলাকার নেতা- কর্মীদের সঙ্গে নিয়ে আমার ব্যক্তিগত তহবিল থেকেও অসহায়, দুস্থ ও কর্মহীনদের খাদ্য, নগদ অর্থ ও করোনা রোগীদের চিকিৎসা সহায়তা দিব। ভয়াবহ করোনা মহামারী প্রতিরোধে প্রত্যেকে সচেতন হতে হবে। দিনাজপুরের বিরামপুর পাইলট উচ্চ বিদ্যালয়ে শুক্রবার (৬ আগষ্ট) প্রধান অতিথি দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির অন্যতম সদস্য এমপি মোঃ শিবলী সাদিক করোনায় ক্ষতিগ্রস্ত কামার, কুমার, বুচার, সেলুন কর্মী, দোকান শ্রমিক, হোটেল শ্রমিক, রং মিস্ত্রি, নির্মাণ শ্রমিক, গণপরিবহন শ্রমিকসহ কর্মহীন হয়ে পড়া ৬’শত পরিবারে মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে উপরোক্ত কথা বলেন।

বিরামপুর পাইলট উচ্চ বিদ্যালয়ে পৌর মেয়র অধ্যক্ষ মোঃ আক্কাস আলীর সভাপতিত্বে খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য  মোঃ শিবলী সাদিক এমপি,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলার চেয়ারম্যান মোঃ খায়রুল আলম রাজু, উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মেজবা, উম্মে কুলসুম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শিবেশ কুন্ডু প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা আতাউল হক, প্রকল্প কর্মকর্তা কাওসার আলী, সমাজ সেবা কর্মকর্তা রাজুল ইসলাম, বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) মতিয়ার রহমান, মহিলা কলেজের উপাধ্যক্ষ মেসবাউল হক, প্রধান শিক্ষক আরমান হোসেন, একাডেমিক সুপারভাইজার আব্দুস সালাম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নাড়ু গোপাল কুন্ডু, যুগ্ম-সাধারণ সম্পাদক গোলজার হোসেন, পৌরসভার ১নং প‍্যানেল মেয়র আব্দুল আজাদ মন্ডল বকুল, বিরামপুর প্রেসক্লাবে সভাপতি শাহিনুর ইসলাম শাহিন, সাধারণ সম্পাদক প্রভাষক মোঃ মশিহুর রহমান,  মটর শ্রমিক সভাপতি এমদাদুল হক, সাংবাদিক মিজানুর রহমান মিজান, রায়হান কবির চপল,উপজেলা  স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-আহবায়ক খোরশেদ আলম মানিক, যুগ্ম- আহবায়ক আব্দুর রহমান রয়েল, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক খায়রুল আলম মুকুট, ছাত্রলীগের সহ-সভাপতি মৃত‍্যুঞ্জয় কুমার স্বদেশ, সাধারণ সম্পাদক মাসুদ রানাসহ পৌরসভার কাউন্সিলরবৃন্দ, স্থানীয় আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃ-কর্মীবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও উপকারভোগী পরিবারের সদস্যবৃন্দ প্রমুখ।

প্রধান অতিথি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কল্যাণে বিভিন্ন ধরনের পদক্ষেপ গ্রহণ করেছেন। মুজিব শতবর্ষে গৃহহীনদের গৃহ, অসহায়, দরিদ্র, অস্বচ্ছল ও কর্মহীন পরিবারের জন্য খাদ্য সহায়তা ও নগদ অর্থ প্রদান। করোনা ভাইরাস দূর্যোগে কারো যদি খাদ্য সামগ্রীর প্রয়োজন হয়। তাহলে আমাকে, উপজেলার চেয়ারম্যান, পৌর মেয়র অথবা ইউএনও মহোদয়কে ফোন করবেন। তাৎক্ষনিক আমরা আপনাদের ঘরে খাবার পৌঁছে দেওয়া ব্যবস্থা করব।

Leave a Reply

Your email address will not be published.

x