ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন
কোটচাঁদপুরে উপজেলা ও পৌর বিএনপি’র করোনা হেল্প সেন্টারের শুভ উদ্বোধন
মোঃ শহিদুল ইসলাম, কোটচাঁদপুর প্রতিনিধি

মহামারি করোনায় আক্রান্ত রোগীদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে বিএনপি চেয়ারপারসন বেগম খোলেদা জিয়ার অনুপ্রেরণা এবং দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ ও সহযোগিতায় ঝিনাইদহের কোটচাঁদপুরে করোনা হেল্প সেন্টারের উদ্বোধন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (৫ আগস্ট) বিকালে কোটচাঁদপুর উপজেলা ও পৌর বিএনপি’র আয়োজনে স্থানীয় মেইন বাসস্ট্যান্ড উপজেলা বিএনপির কার্যালয়ে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সহ-সম্পাদক আমিরুজ্জামান খাঁন শিমুল।

এ সময় তিনি বলেন, বর্তমান পরিস্থিতিতে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের সুচিকিৎসা এবং স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে এই করোনা হেল্প সেন্টারের ব্যবস্থা করা হয়েছে।

এ সময় তিনি সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে সাধারণ মানুষের পাশে থাকার জন্য দলের সকল নেতা-কর্মীদের অনুরোধ করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র সভাপতি অধ্যাপক আব্দুর রাজ্জাক, পৌর বিএনপির সভাপতি সালাহউদ্দীন বুলবুল সিডল, সাধারণ সম্পাদক লিয়াকত আলী, জেলা বিএনপির আহ্বয়ক কমিটির সদস্য আবুবকর বিশ্বাস, পৌর বিএনপির সাধারণ সম্পাদক আবুল কাশেম।

এছাড়া উপস্থিত ছিলেন, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মির্জা টিপু, সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও এলাঙ্গী ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ ইকরামুল হক, সাবেক উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম, বলুহর ইউনিয়ন বিএনপির সভাপতি আশরাফ আলী, উপজেলা যুবদল নেতা আশরাফুজ্জামান খাঁন মুকুল, প্রমূখ। অনুষ্ঠানে উপজেলা ও পৌর বিএনপি এবং অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এই হেল্প সেন্টারে হট লাইনের মাধ্যমে প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল পর্যন্ত স্থানীয় কার্যালয়ে সেবা প্রদান ও কোভিড-১৯ টিকার রেজিষ্ট্রেশন করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

x