ঢাকা, রবিবার ২৪ অক্টোবর ২০২১, ০৮:৪১ অপরাহ্ন
বিরামপুরে সড়ক দূর্ঘটনায় আহত ৬
মিজানুর রহমান মিজান, বিরামপুর

দিনাজপুর  জেলার বিরামপুর উপজেলার বিজুল বাজার নামক স্থানে সিএনজিকে পেছন থেকে যাত্রীবাহি বাসের ধাক্কায় সিএনজি’র চালকসহ ৬ জন গুরুতর আহত হয়েছে। এতে দুমড়ে মুচড়ে রাস্তা থেকে ছিটকে পড়ে যায় সিএনজিটি।

বৃহস্পতিবার (৫ আগষ্ট) সকাল ৮টা দিকে দিনাজপুর- গোবিন্দগঞ্জ মহাসড়কের বিজুল বাজার নামক স্থানে এঘটনা ঘটে। আহতরা হলেন, সিএনজির ড্রাইভার মুসা (৪০), যাত্রী মনজুয়ারা (৩৪) এনামুল হক (৪৫), আনিছুর রহমান (৫০) সুখিমা (৫০) হাফিজা (৫০)। তাঁরা সকলে নবাবগঞ্জ উপজেলার বাসিন্দা বলে প্রাথমিক ভাবে জানাগেছে।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করে বলেন, সকালে ছয়জন যাত্রী নিয়ে একটি সিএনজি ভাদুরিয়া বাজার থেকে বিরামপুরে আসছিল। পথে একটি চলন্ত যাত্রীবাহি বাস পেছন থেকে ধাক্কা দিলে সিএনজি যাত্রীসহ রাস্তার পাশে পড়ে যায়। এতে ওই সিএনজির চালকসহ ছয় মারাক্তক ভাবে আহত হয়। স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎক আবাসিক মেডিক্যেল অফিসার আল মাহমুদ শোভন বলেন,‘সড়ক দূর্ঘটনায় আহত বেশ কয়েকজন উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা নিতে আসেন। তাঁদেরকে প্রাথমিক চিকিৎসা  দেওয়া হয়েছে।

One response to “বিরামপুরে সড়ক দূর্ঘটনায় আহত ৬”

  1. … [Trackback]

    […] Find More Info here to that Topic: doinikdak.com/news/44131 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x