ঢাকা, বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১, ০২:৩২ অপরাহ্ন
মহাদেবপুরে শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী পালিত
আমিনুর রহমান খোকন মহাদেবপুর, নওগাঁ
নওগাঁর মহাদেবপুরে যথাযোগ্য মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে দলীয় ও সরকারী উদ্যোগে পৃথক কর্মসূচি গ্রহণ করা হয়।
বৃহস্পতিবার সকালে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে মাতাজী রোডে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, শেখ কামালের প্রতিকৃতিতে মাল্য অর্পণ, এক মিনিট নীরবতা পালন মোনাজাত পরিচালনা করা হয়। সরকারী উদ্যোগে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে স্থাপিত বঙ্গবন্ধু কর্ণারে শেখ কামালের প্রতিকৃতিতে বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ, নীরবতা পালন ও দোওয়া পরিচালনা করা হয়।
এসব কর্মসূচীতে অন্যান্যের মধ্যে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আহসান হাবীব ভোদন, উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগ যুগ্ম আহ্বায়ক শ্রী অনুকূল চন্দ্র সাহা বুদু, মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা আওয়ামী লীগ নেত্রী রাবেয়া রহমান পলি, উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান মিলন, কৃষি কর্মকর্তা কৃষিবিদ অরুন চন্দ্র রায়, জেলা আওয়ামী লীগ নেতা অজিত মন্ডল, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক বাবু ঘোষ, সাংগঠনিক সম্পাদক আলফা আনোয়ার, স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক জামান বিশ্বাস, যুগ্ম আহ্বায়ক মাষ্টার দুলাল, কৃষক লীগ সভাপতি শ্রী অমিত কুমার ব্যাণার্জী ব্যাপ্পী, যুবলীগ আহ্বায়ক গোলাম রেজাউন্নবী আনসারী বাবু, ছাত্রলীগ সভাপতি আবু মুছা আল আশআরী, সাধারণ সম্পাদক তনু কুমার দেব, জাহাঙ্গীরপুর সরকারী কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি আহসান হাবীব, ছাত্রলীগ নেতা জাহিদ হোসেন প্রমুখ অংশ নেন।

One response to “মহাদেবপুরে শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী পালিত”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x