ঢাকা, শনিবার ২০ এপ্রিল ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন
শেখ কামাল সাধারণ জীবন যাপনের মানুষ ছিলেন- তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী
মোস্তাফিজুর রহমান,সরিষাবাড়ী 

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা  শেখ কামাল সাধারণ জীবন যাপনের মানুষ ছিলেন। তিনি যে স্বপ্ন দেখে ছিলেন জীবন দিয়ে হলেও আমরা  তা বাস্তবায়ন করব। তিনি শেখ কামালের রুহের  মাগফেরাত কামনা করেন। আজ বৃহস্পতিবার স্বাস্হ্য বিধি মেনে  জামালপুরের সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত  শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা: মুরাদ হাসান এমপি এসব কথা বলেন।

তার বক্তব্যে তিনি আরও বলেন, ১৯৪৯ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় শেখ কামাল জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট রাতে পরিবারের অন্য সদস্যদের সঙ্গে তাঁকেও ঘাতকেরা হত্যা করে।উপজেলা প্রশাসন ও আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের গৃহীত কর্মসূচীর মধ্যে উপজেলা পরিষদে শহীদ ক্যাপটেন শেখ কামাল এর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ,  দলীয় কার্যালয়ে শহীদ ক্যাপটেন শেখ কামাল এর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ, আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং পৌর ভবনে শহীদ শেখ কামালের জন্মদিন উপলক্ষ্যে দরিদ্র ও অসচ্ছল মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও হতদরিদ্র মানুষের মাঝে উপজেলা প্রশাসন কর্তৃক টিন ও নগদ অর্থ প্রদান এবং চাষীদের মধ্যে বীজ বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, পৌর মেয়র মনির উদ্দিন,  উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা,সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ ড. হারুন অর রশীদ, সহ সভাপতি মোস্তাফিজুর রহমান শাহজাদা, বীর মুক্তিযোদ্ধা  এম,এ লতিফ,উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ,  সহকারী কমিশনার (ভূমি) ফাইযুল ওয়াসীমা নাহাত, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল কালাম আজাদ, মহিলা আওয়ামীলীগের সভানেত্রী বেগম জহুরা লতিফ, সাধারণ সম্পাদক মাহমুদা শিখা, পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল সহ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

2 responses to “শেখ কামাল সাধারণ জীবন যাপনের মানুষ ছিলেন- তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী”

  1. … [Trackback]

    […] Here you can find 99133 additional Information on that Topic: doinikdak.com/news/43947 […]

  2. … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/43947 […]

Leave a Reply

Your email address will not be published.

x