ঢাকা, বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১, ০১:২৬ অপরাহ্ন
চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৯, শনাক্ত এক হাজার ১১৭ জন
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এক হাজার ১১৭ জন। আর আক্রান্ত হয়ে মারা গেছেন ৯ জন। করোনা শনাক্তের হার প্রায় ৩৬ দশমিক ০৬ শতাংশ।

বৃহস্পতিবার (৫ আগস্ট) চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

জেলা সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, চট্টগ্রামের নয়টি ও কক্সবাজারের একটি ল্যাবে তিন হাজার ৯৭ জনের নমুনা পরীক্ষা করে এক হাজার ১১৭ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্ত ব্যক্তিদের মধ্যে চট্টগ্রাম নগরের ৬৪১ জন ও বিভিন্ন উপজেলার ৪৭৬ জন রয়েছেন।

উপজেলায় করোনা আক্রান্তদের মধ্যে- লোহাগাড়ার ছয়জন, সাতকানিয়ার ৫৭ জন, বাঁশখালীর ১০ জন, আনোয়ারার ১৩ জন,  চন্দনাইশের ৩৮ জন, পটিয়ার দুজন, বোয়ালখালীর ৫১ জন, রাঙ্গুনিয়ার ৪২ জন, রাউজানের ৬৭ জন, ফটিকছড়িতে ২০ জন, হাটহাজারীর ১১১ জন, সীতাকুণ্ডের ১৪ জন, মিরসরাইয়ের ১৭ জন ও সন্দ্বীপের ২৮ জন রয়েছেন।

চট্টগ্রামে এ পর্যন্ত মোট করোনায় আক্রান্ত হয়েছেন ৮৭ হাজার ৫৪৬ জন। মোট শনাক্তদের মধ্যে চট্টগ্রাম নগরীর ৬৫ হাজার ১০০ জন। আর বিভিন্ন উপজেলার ২২ হাজার ৪৪৬ জন রয়েছেন।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনা আক্রান্ত হয়ে নয়জন মারা গেছেন। মারা যাওয়া তিনজন নগরের বাসিন্দা, বাকি ছয়জন নগরের বাইরের বাসিন্দা। এ পর্যন্ত মোট এক হাজার ১৯ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৬০০ জন নগরের। আর বিভিন্ন উপজেলায় মারা গেছেন ৪১৯ জন।

এর আগে, বুধবার চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়ে মারা গিয়েছিল ১৬ জন। করোনা আক্রান্ত হয়েছিল এক হাজার ২৮৫ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x