ঢাকা, রবিবার ২৪ অক্টোবর ২০২১, ০৯:৩০ অপরাহ্ন
পরিমনির পর প্রযোজক নজরুল রাজের বাসা থেকে মাদক উদ্ধার
দৈনিকডাক অনলাইন ডেস্ক

এবার আলোচিত প্রযোজক ও অভিনেতা নজরুল ইসলাম রাজের বাসা থেকে মাদক ও সীসা সেবনের সরঞ্জাম জব্দ করেছে র্যাব।
বুধবার (৪ আগস্ট) রাত ১০টার দিকে গণমাধ্যমকর্মীদের সামনে এসব জব্দকৃত মালামাল নিয়ে আসা হয়।এর আগে চিত্রনায়িকা পরীমনিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে পাওয়া তথ্যের ভিত্তিতে রাত সাড়ে ৮টায় বনানীতে রাজের বাসায় অভিযানে যায়। টানা দুই ঘণ্টার অভিযান শেষে বনানীর রাজের বাসা থেকে রাত ১০টা ১৫ মিনিটের দিকে আটক করেন র্যাবের সদস্যরা। এই অভিনেতা ‘রাজ মাল্টিমিডিয়া’ নামে একটি প্রতিষ্ঠানের কর্ণধার।

এর আগে বুধবার বিকেলে ‘সুনির্দিষ্ট কিছু অভিযোগের’ ভিত্তিতে পরীমনির বাসায় অভিযানে যায় র্যাব। পরে সন্ধ্যায় পরীমনিকে আটক করা হয়। যেসব অভিযোগ রয়েছে সে ব্যাপারে জিজ্ঞাসাবাদ করতে পরীমনিকে র্যাব সদর-দফতরে নিয়ে যাওয়া হয়েছে।
অভিযানের একটি সূত্র জানায়, পরীমনির বাসার যাবতীয় আসবাবে থরে থরে বিদেশি মদ পাওয়া গেছে। বিদেশি ব্র্যান্ডের যত ধরনের মদ আছে প্রায় সবই সেখানে মিলেছে। ফ্রিজভর্তি ছিল নামি-দামি ব্র্যান্ডের মদ। এর পাশাপাশি এই নায়িকার বাসায় মিলেছে সর্বনাশা মাদক ইয়াবাও।

পরীমনি দীর্ঘদিন ধরে আলোচনায় রয়েছেন। কিছুদিন আগে ঢাকার সাভারের বোটক্লাবে যৌন নির্যাতনের শিকার হয়েছেন অভিযোগ করে আলোচনায় আসেন তিনি। সে ঘটনায় কয়েকজন গ্রেফতারও হয়েছিলেন, তারা আবার জামিনও পেয়ে গেছেন। এর মধ্যেই আবার একাধিক ক্লাবে পরীমনির ভাঙচুরের অভিযোগ করেন সংশ্লিষ্টরা।

সম্প্রতি রাজধানী থেকে পিয়াসা ও মৌ নামে দুই মডেল গ্রেফতার হয়েছেন। তাদের বাসায় বিপুল মাদক ও ইয়াবা পাওয়া গেছে।

One response to “পরিমনির পর প্রযোজক নজরুল রাজের বাসা থেকে মাদক উদ্ধার”

  1. blog2learn says:

    … [Trackback]

    […] Here you can find 52722 additional Information on that Topic: doinikdak.com/news/43767 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x