ঢাকা, বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১, ০৪:২৭ পূর্বাহ্ন
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ইয়াবা ও হেরোইন সহ আটক ১০
জি,এম স্বপ্না,সিরাজগঞ্জ

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় গত ২৪ ঘন্টায় পুলিশের অভিযানে  ১১০ পিস ইয়াবা ও ৫০ গ্রাম হেরোইনসহ ১০ মাদক বিক্রেতাকে আটক করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। গতকাল মঙ্গলবার (৩ আগষ্ট) বিকেলে থেকে আজ  বুধবার (৪ আগষ্ট) ভোররাত পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় এ মাদক বিরোধী অভিযান চালায় পুলিশ।

আটককৃতরা  হলেন, উপজেলার লাহিড়ীপাড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে নুরাল সরদার (৬০),  তার স্ত্রী শাহনাজ বেগম (৪০), মোহনপুর মিলপাড়া গ্রামের শাহীন মিয়ার ছেলে রতন মিয়া (২০), কয়ড়া হরিষপুর গ্রামের ইসহাক আলীর ছেলে জেল হক (৪০), মধুপুর গ্রামের আলী আকবরের ছেলে আবু সাঈদ (৫০), উল্লাপাড়া পশ্চিমপাড়া মহল্লার রফিকুল ইসলামের ছেলে আব্দুল মালেক (৩০), চরসাতবাড়ীয়া গ্রামের কালাম প্রামাণিকের ছেলে ইব্রাহিম (২৫), বেতবাড়ী গ্রামের কামাল হোসেনের ছেলে ইমন সরকার (২২) ও শাহজাদপুর উপজেলার গাড়াদহ চরপাড়া গ্রামের ইউসুফ আলীর ছেলে জাহিদুল ইসলাম (৩৫)।

আজ বুধবার (৪ আগষ্ট) দুপুরে  এসব তথ্য নিশ্চিত করেন, উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  দীপক কুমার দাস (পিপিএম)। তিনি জানান, মঙ্গলবার সকাল থেকে ভোররাত পর্যন্ত পুলিশের একাধিক টিম উপজেলার বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ১০ জনকে আটক করেছে। আটককৃতদের তল্লাশি চালিয়ে  ১শ ১০ পিচ ইয়াবা ও ৫০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। এসব ঘটনায় একাধিক মামলা দায়ের করা হয়েছে। বুধবার বিকেলে আদালতের মাধ্যমে আসামীদের জেলহাজতে পাঠানো হয়েছে।

One response to “সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ইয়াবা ও হেরোইন সহ আটক ১০”

  1. psychedelics says:

    … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/43765 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x