ঢাকা, সোমবার ১৮ অক্টোবর ২০২১, ০৭:৩৯ অপরাহ্ন
বিশ্ব প্রবাসী বানিয়াচং উপজেলা কল্যাণ পরিষদের অর্থায়নে অক্সিজেন কনসেন্ট্রেটর ও মাস্ক প্রদান
শেখ সজীব হাসান,বানিয়াচং

বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিশ্ব প্রবাসী বানিয়াচং উপজেলা কল্যাণ পরিষদের অর্থায়নে বিনামূল্যে অক্সিজেন কনসেন্ট্রেটর ও মাস্ক প্রদান করা হয়েছে।

বুধবার(৪ আগস্ট) দুপুর ১২ টায় উপজেলা পরিষদ হল রুমে,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শামীমা আক্তারের হাতে একটি অক্সিজেন কনসেন্ট্রেটর,তিনটি অক্সিমিটার,দশটি অক্সিজেন মাস্ক ও এক হাজার সার্জিকেল মাস্ক তুলে দেন বিশ্ব প্রবাসী বানিয়াচং উপজেলা কল্যাণ পরিষদের উপদেষ্টা ও উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা,শেখ শাহনেওয়াজ ফুল মিয়া,সাবেক ১নং ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান খান।

এসময় আবুল কাশেম চৌধুরী বলেন,দেশের এই ক্রান্তি লগ্নে যেসব প্রবাসী ভাইয়েরা বানিয়াচংবাসীর কথা চিন্তা করে এই মহৎ উদ্যোগ নিয়েছেন তাদের এই উদ্যোগকে সাধুবাদ জানাই।আশা করি তাদের এই কার্যক্রম পরবর্তীতেও অব্যাহত থাকবে এবং তাদের সকল কার্যক্রমে বানিয়াচং উপজেলা পরিষদের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগীতা করা হবে।

এছাড়াও করোনা মোকাবেলা করা সরকারের একা সম্ভব নয়।এই করোনা মোকাবেলায় সরকারের পাশাপাশি বিত্তবাদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

এসময় আরও উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক আমীন,জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ময়েজ উদ্দীন শরীফ রুয়েল,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, বিশ্ব প্রবাসী বানিয়াচং উপজেলা কল্যাণ পরিষদের সাংগঠনিক সম্পাদক খালেদ আহমেদ,শামীম তালুকদার,প্রচার সম্পাদক মহসিন তালুকদার,আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জাকির মিয়া সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x