ঢাকা, বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন
ডুমুরিয়ায় গাছের ডাল কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ : নিহত বাবা, আহত মেয়ে
রাশিদুজ্জামান সরদার, ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি

খুলনার ডুমুরিয়া উপজেলায় ভেঙ্গে যাওয়া শিরিশ গাছের ডালকে নিজেদের দাবি করাকে কেন্দ্র করে তিন ভাইয়ের বাঁশের লাঠির আঘাতে নজরুল ইসলাম (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এই হামলায় নজরুল ইসলামের মেয়ে মুক্তা (১৮) আহত হয়েছেন। মুক্তা আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টার দিকে এই ঘঠনা ঘঠে।

ডুমুরিয়া থানা পুলিশ সুত্রে জানা যায়, ডুমুরিয়ার মাগুরাঘোনা পূর্ব পাড়ায় (হোগলাডঙ্গা) ৪ই আগস্ট বিকালে বাড়ীর সীমানা সংলগ্ন একটি শিরিশ  গাছের ডাল বৃষ্টির কারণে ভেঙ্গে যায়। নজরুল ইসলাম ও প্রতিবেশী আশরাফ আলী শেখের ছেলে রিপন শেখ, মামুন শেখ ও ইমন শেখের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তিন ভাই মিলে বাঁশের লাঠি দিয়ে নজরুল ইসলামকে বেধড়ক মারপিট করতে থাকে। পিতাকে ঠেকাতে গিয়ে কলেজ পড়ুয়া কন্যা মুক্তা (১৮) লাঠির আঘাতের শিকার হন। নজরুল ইসলাম মাটিতে লুটে পড়লে  তিন ভাই ঘটনাস্থল ত্যাগ করে।

আহত নজরুল ইসলাম ও তার মেয়েকে এলাকাবাসী উদ্ধার করে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। রাত সাড়ে ৮ টার দিকে মারা যান নজরুল ইসলাম।

ডুমুরিয়া থানার ওসি মোঃ ওবায়দুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান হামলাকারীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

3 responses to “ডুমুরিয়ায় গাছের ডাল কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ : নিহত বাবা, আহত মেয়ে”

  1. … [Trackback]

    […] Here you can find 75442 additional Info on that Topic: doinikdak.com/news/43533 […]

  2. … [Trackback]

    […] Read More here to that Topic: doinikdak.com/news/43533 […]

  3. Buy Cz gun says:

    … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/43533 […]

Leave a Reply

Your email address will not be published.

x