ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন
মোংলায় ধর্ষন অভিযোগে আটক ১
জাহিদ রানা, মোংলা প্রতিনিধি

পাঁচ সন্তানের জননী আপন মেয়েকে ধর্ষন করেছেন এক লম্পট বৃদ্ধ বাবা। এ ঘটনায় বাবা আব্দুল হক হাওলাদার (৭০) কে এরইমধ্যে গ্রফতার করে আদালতের মাধ্যমে জেলে পাঠিয়েছে পুলিশ। সোমবার (২ আগষ্ট) সকালে তাকে জেলে পাঠানো হয়। এর আগে এদিন দিবাগত রাত সাড়ে ১২ টায় তার বিরুদ্ধে ধর্ষণের শিকার মেয়ে বাদী হয়ে ধর্ষণ মামলা করেন। মোংলা থানার পুলিশ পরিদর্শক (ওসি) মোঃ ইকবাল বাহার চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন।

থানায় দায়ের হওয়া মামলার বরাত দিয়ে ওসি ইকবাল বাহার চৌধুরী বলেন, পৌর শহরের মোর্শেদ সড়কে নুরুন্নাহার রোমানার বাড়ীতে আব্দুল হক হাওলাদার তার মেয়েকে নিয়ে ভাড়া থাকতেন। মেয়ের স্বামী আসাদ শেখ খুলনায় দিন মজুরি কাজ করেন। গত ৩০ জুলাই রাত সাড়ে ১২ টায় স্বামীর অনুপস্থিতে তার বাবা আব্দুল হক হাওলাদার রুমে ঢুকে জোরপূর্বক ধর্ষণ করেন।

পরে মানসিক যন্ত্রণায় এ ঘটনা তাদের বাড়ীওয়ালা নুরুন্নাহারকে জানালে ধর্ষণের শিকার মেয়েকে নিয়ে থানায় আসে নুরুন্নাহার। পরে বিস্তারিত শুনে এ ঘটনায় বাবা আব্দুল হক হাওলাদারের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ২ আগষ্ট দিবাগত রাত সাড়ে ১২ ধর্ষণ মামলা নেয় পুলিশ। এরপর এদিন রাতেই শহরের সেই সিগনাল টাওয়ার এালাকার তার এক আত্নীয়ের বাসা থেকে ধর্ষককে পুলিশ আটক করে। পরে সোমবার সকালে আদালতের মাধ্যমে বাগেরহাট জেল হাজতে পাঠানো হয় তাকে।

Leave a Reply

Your email address will not be published.

x