ঢাকা, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
ঠাকুরগাঁওয়ে হৃদয়ে রঙিন ফাউন্ডেশন পক্ষ থেকে অসহায় দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
মোঃ জাহিদ হাসান মিলু, ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে লকডাউনে বেকার হয়ে পড়া ১শ অসহায় দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন জেলার স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে গড়ে উঠা স্বেচ্ছাসেবী সংগঠন “হৃদয়ে রঙিন ফাউন্ডেশন”। তাদের দেয়া এই খাদ্যসামগ্রী পেয়ে খুশি অসহায়রা। শুক্রবার (৩০ জুলাই) সকালে সংগঠনটির আয়োজনে ঠাকুরগাঁও বালক উচ্চ বিদ্যালয় মাঠে (বড় মাঠ) প্রধান অতিথি হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করেন ঠাকুরগাঁও পৌর মেয়র আঞ্জুমান আরা বন্যা।

এসময় প্রতিটি পরিবারকে পাঁচ কেজি চাল, তিন কেজি ডাল, চার কেজি আলু ও একটি করে সাবান দেয়া হয়। হাতে খাদ্যসামগ্রী পেয়ে আনন্দিত হয়ে আম্বিয়া খাতুন নামের একজন বলেন, আমার স্বামী একজন রিকশা চালক। লকডাউনের পর থেকেই ইনকাম নেই স্বামীর। কি দিয়ে, কি করে সংসার চালাবো তা নিয়ে চিন্তিত ছিলাম। আজ এই স্কুল কলেজের ছাত্ররা আমাকে খাদ্যসামগ্রী দিয়েছে আমি অনেক খুশি। আল্লাহ তাদের ভালো করুক।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলি ভুট্টো, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুনাম, হৃদয়ে রঙিন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি হানিফ বিন রফিক, সাধারণ সম্পাদক এস এম ইসফার, সহ-সভাপতি নাদিয়া সরকার নদী প্রমূখ।

এছাড়াও কর্মসূচিতে সংগঠনের সদস্য তাবিয়া তারান্নুম, তাওফিক এলাহি হিরক, সোহানি ইসলাম সপাপ্তি,সারমিলা, মোঃ আলী আরিফ, আবির আল রাইয়ান, তানভির আনজুম হিমেল,ওয়াজিহ তাওসিফ চৌধুরী উপস্থিত ছিলেন। হৃদয়ে রঙিন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি হানিফ বিন রফিক বলেন, সমাজের অসহায়দের পাশে থাকার চেষ্টায় কাজ করে যাচ্ছি আমরা। ঈদের আগেও আমরা ১শ জনের মাঝে খাদ্য সামগ্রী দিয়েছি। আজও দিলাম ১শ জনের মধ্যে। আমাদের নিজস্ব টাকার দিয়ে এসব দেয়া হয়। আমাদের পাশাপাশি সমাজের বিত্তবানরাও যদি আমাদের মাধ্যমে বর্তমান এই মহামারির সময়ে অসহায়দের পাশে থাকে তাহলে অনেক ভালো হয়।

One response to “ঠাকুরগাঁওয়ে হৃদয়ে রঙিন ফাউন্ডেশন পক্ষ থেকে অসহায় দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ”

  1. ai nude says:

    … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/41709 […]

Leave a Reply

Your email address will not be published.

x