ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় করোনা শনাক্ত ১৪৬৬ জনের, মৃত্যু ৯ জন
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা প্রতিদিনই বাড়ছে চট্টগ্রামে। বাড়ছে মৃত্যুও। গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১ হাজার ৪৬৬ জনের। মৃত্যুবরণ করেছেন ৯ জন।

শুক্রবার (৩০ জুলাই) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন সূত্রে এ তথ্য জানা যায়।

নতুন আক্রান্তদের মধ্যে মহানগর এলাকায় ১ হাজার ৮৫ জন এবং উপজেলায় ৩৮১ জন। উপজেলায় সবচেয়ে বেশি সংক্রমণ রাউজান এবং বোয়ালখালীতে।

এদিন লোহাগাড়ায় ৫ জন, সাতকানিয়ায় ৩৮ জন, বাঁশখালীতে ১২ জন, আনোয়ারায় ৭ জন, চন্দনাইশে ২৬ জন, পটিয়ায় ৫ জন, বোয়ালখালীতে ৪৮ জন, রাঙ্গুনিয়ায় ৩৮ জন, রাউজানে ৬২ জন, ফটিকছড়িতে ৩৩ জন, হাটহাজারীতে ৪৫ জন, সীতাকুণ্ডে ২৬ জন, মিরসরাইয়ে ১৯ জন এবং সন্দ্বীপে ১৭ জন সহ মোট ৩৮১ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বাংলানিউজকে বলেন, কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাব ও চট্টগ্রামের ১০টি ল্যাব এবং অ্যান্টিজেন টেস্ট মিলিয়ে ৩ হাজার ৯২৩টি নমুনা পরীক্ষা করা হয়েছিল। মৃত্যুবরণকারী ৫ জন নগরের এবং ৪ জন উপজেলার বাসিন্দা।

উল্লেখ্য, এ পর্যন্ত নগরে ৫৭৪ জন এবং উপজেলায় ৩৮৪ জন সহ মোট ৯৫৮ জনের মৃত্যু হয়েছে করোনায়। এছাড়া নগরে ৬০ হাজার ৯০৭ জন এবং উপজেলায় ২০ হাজার ৩১০ জন সহ মোট ৮১ হাজার ২১৭ জন করোনা আক্রান্ত হয়েছেন

One response to “চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় করোনা শনাক্ত ১৪৬৬ জনের, মৃত্যু ৯ জন”

  1. … [Trackback]

    […] There you can find 72591 additional Info on that Topic: doinikdak.com/news/41681 […]

Leave a Reply

Your email address will not be published.

x