ঢাকা, শনিবার ১৩ জুলাই ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন
আটকের পর হাসতে হাসতে বেরিয়ে এলেন হেলেনা জাহাঙ্গীর
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপকমিটির সদস্যপদ থেকে অব্যাহতি পাওয়া ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব। তাকে র‌্যাবের সদর দপ্তরে নেওয়া হচ্ছে। আজ শুক্রবার দিবাগত রাত ১২টার পর তাকে গুলশানের বাসা তেকে আটক করে বাইরে নিয়ে আসে র‍্যাব।

বাসার নিচে নেমে উপস্থিত সাংবাদিকদের সামনে নিজের দুই হাত উঁচু করে তোলেন হেলেনা। তারপর মুখের মাস্ক খুলে হাসতে হাসতে সাংবাদিকদের সঙ্গে কথা বলার চেষ্টা করেন। এরপরই তাকে গাড়িতে তুলে নিয়ে যায় র‍্যাব।

আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপকমিটির সদস্যপদ থেকে অব্যাহতি পাওয়া ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীরকে আটকের বিষয়টি আমাদের সময়কে নিশ্চিত করেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন। এ সময় তার বাসা থেকে বিপুল পরিমাণ মদ, ইয়াবা ও হরিণের চামড়া উদ্ধার করে র‍্যাব।

এর আগে গতকাল বৃহষ্পতিবার রাত ৮টার থেকে গুলশান-২ এলাকায় ৩৬ নম্বর সড়কে তার ডুপ্লেক্স অ্যাপার্টমেন্টে অভিযান চালায় র‌্যাব। এ সময় বাসাটি ঘিরে রাখে র‍্যাবের বিপুল সংখ্যক সদস্য। বাড়ির ভেতরে প্রবেশ করে তল্লাশি চালায় র‍্যাব সদস্যরা। রাত ১০টার দিকে র‍্যাবের নারী সদস্যরা ভেতরে প্রবেশ করেন।

হেলেনা জাহাঙ্গীর আওয়ামী লীগের মহিলাবিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য হয়েছিলেন গত ১৭ জানুয়ারি। তার আগে ২০২০ সালের ডিসেম্বরের দিকে তিনি কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হন। আবদুল মতিন খসরু মারা গেলে ওই আসনে মনোনয়নের জন্য দলীয় ফরম সংগ্রহ করলেও মনোনয়ন পাননি।

সম্প্রতি ফেসবুকে নেতা বানানোর ঘোষণা দিয়ে ছবি পোস্ট করে আলোচনা-সমালোচনার জন্ম দেন হেলেনা জাহাঙ্গীর। বাংলাদেশ আওয়ামী চাকরিজীবী লীগ নামের ব্যানারে সংগঠনটির জেলা, উপজেলা ও বিদেশি শাখায় সভাপতি ও সাধারণ সম্পাদক নিয়োগ দেওয়া হবে বলে ঘোষণা দেওয়া হয়, যা ফেসবুকে ভাইরাল হয়। কথিত এই সংগঠনের কেন্দ্রীয় সভাপতি হিসেবে হেলেনা জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক হিসেবে মাহবুব মনিরের নাম উল্লেখ করা হয়।

2 responses to “আটকের পর হাসতে হাসতে বেরিয়ে এলেন হেলেনা জাহাঙ্গীর”

  1. … [Trackback]

    […] Read More Info here on that Topic: doinikdak.com/news/41638 […]

  2. hihuay says:

    … [Trackback]

    […] Read More on to that Topic: doinikdak.com/news/41638 […]

Leave a Reply

Your email address will not be published.

x