ঢাকা, বুধবার ২৪ জুলাই ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন
ভৈরবে নিখোঁজের ২ দিন পর চা বিক্রেতার মরদেহ উদ্ধার
জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি
কিশোরগঞ্জের ভৈরবে নিখোঁজের ২ দিন পর স্বপন (৩৮) চা দোকানদারের মরদেহ উদ্ধার করেছে ভৈরব থানা পুলিশ। আজ সকাল আনুমানিক ৭টার সময় শিমুলকান্দি ইউনিয়নের চানপুর বাজার সঙলগ্ন একটি ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। সে চাঁনপুর ডাক্তার বাড়ির মৃত দেওয়ান আলীর ২য় ছেলে। পরিবারের দাবী এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড।
নিহতের ছোট ভাই রিপন জানান, একটি মোবাইল ফোন হারানোকে কেন্দ্র করে ৭ থেকে ৮ মাস যাবত একই এলাকার নবী হোসেনের সাথে স্বপনের দন্ধ চলছিল। গত ২৬ জুলাই সোমবার রাত আনুমানিক সাড়ে ১০ টার সময় রশিদ মিয়া নামে স্বপনের বন্ধু মোবাইল ফোনে তাকে বাড়ির বাহিরে নিয়ে যায়। স্বপনের সন্ধান না পাওয়ায় পরের দিন ২৭ জুলাই মঙ্গলবার পরিবারের পক্ষ থেকে ভৈরব থানায় একটি সাধারণ ডায়রি করা হয়। নিখোঁজের ২ দিন পর আজ ভোরে একটি ডোবা থেকে স্বপনের মরদেহ উদ্ধার করা হয়।

ভৈরব থানার ওসি (তদন্ত) মাহফুজ হাসান সিদ্দিকি বলেন, লোক মারফত খবর পেয়ে ঘটনাস্থল থেকে স্বপন নামে এক ব্যবিিক্তর লাম উদ্ধার করা হয়। সে পেশায় একজন চা বিক্রেতা। লাশের সুরৎহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর হত্যাকান্ডের পর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

3 responses to “ভৈরবে নিখোঁজের ২ দিন পর চা বিক্রেতার মরদেহ উদ্ধার”

  1. … [Trackback]

    […] Here you will find 95966 additional Info to that Topic: doinikdak.com/news/41033 […]

  2. … [Trackback]

    […] There you can find 73956 additional Information on that Topic: doinikdak.com/news/41033 […]

  3. … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/41033 […]

Leave a Reply

Your email address will not be published.

x