ঢাকা, বুধবার ২৪ জুলাই ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন
শশুরবাড়ী বেড়াতে এসে জামাইয়ের রহস্যজনক মৃত্যু
আনোয়ার হোসেন, যশোর থেকে

যশোরের অভয়নগর উপজেলায় ৫নং শ্রীধরপুর ইউনিয়নের শংকরপাশা শাহিনপাড়া গ্রামে শশুরবাড়িতে বেড়াতে এসে জামাই শরিফুল ইসলাম (৩৫) এর রহস্যজনক মৃত্যু হয়েছে।সে শার্শা উপজেলার জামতলা গ্রামের হানিফ মোড়লের ছেলে।

জানা গেছে, মৃত শরিফুল দীর্ঘ দিন ধরে মালয়েশিয়ায় প্রবাসী থাকাকালীন নিয়মিত স্ত্রী শিল্পী বেগমের নামে টাকা পাঠাতেন। দেশে ফিরে টাকা পয়সার হিসাব চাউয়াতে স্ত্রী হিসাব দিতে ব্যর্থ হয় এবং এ বিষয়টিকে কেন্দ্র করেই তাদের সংসারে প্রায়ই কোন্দল হত। ঈদ-উল-আযহা উপলক্ষে শরিফুল শশুর আবুল হোসেনের বাড়িতে বেড়াতে আসে। গত ২৫ জুলাই রবিবার গভীর রাতে যে কোন সময় তার রহস্যজনক মৃত্যু ঘটে। পরের দিন ২৬ জুলাই সোমবার সকালে ঘর বন্ধ দেখে সন্দেহ হলে স্থানীয়রা খবর দিলে পুলিশ এসে খাটের উপর থেকে শরিফুলের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে মৃতের শশুরবাড়ির দাবি গত রোববার গভীর রাতে জামাই শরিফুল কাউকে কিছু না জানিয়ে ঘরের আড়ায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। আমরা দেখতে পেয়ে পরিবারের লোকজন  তাকে ঘরের আড়া থেকে নামাই।

অভয়নগর থানার ও.সি (তদন্ত) মিলন কুমার মন্ডল সাংবাদিকদের বলেন, আমরা খবর পেয়ে মৃত ব্যক্তির লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। লাশ মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত বলা যাবে না এটা হত্যা না আত্মহত্যা।

3 responses to “শশুরবাড়ী বেড়াতে এসে জামাইয়ের রহস্যজনক মৃত্যু”

  1. … [Trackback]

    […] Here you will find 67931 additional Information to that Topic: doinikdak.com/news/40628 […]

  2. … [Trackback]

    […] Find More Info here to that Topic: doinikdak.com/news/40628 […]

  3. … [Trackback]

    […] Find More here on that Topic: doinikdak.com/news/40628 […]

Leave a Reply

Your email address will not be published.

x