ঢাকা, সোমবার ১৮ অক্টোবর ২০২১, ০৯:০২ অপরাহ্ন
তাড়াশে করোনা ভ্যাকসিন টিকার ফ্রি রেজিষ্ট্রেশন ক্যাম্প উদ্বোধন করলেন জেমস
শরিফুল ইসলাম, গুরুদাসপুর(নাটোর) প্রতিনিধি

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার ৩নং সগুনা ইউনিয়নবাসীর জন্য করোনা ভ্যাকসিন টিকার ফ্রি রেজিষ্ট্রেশন ক্যাম্প চালু করা হয়েছে। আজ (২৬ জুলাই) সোমবার বিকাল চারটা থেকে ওই ক্যাম্পের শুভ উদ্বোধন করা হয়।  ক্যাম্পটির শুভ উদ্বোধন করেন আসন্ন ৩নং সগুনা ইউনিয়ন পরিষদের চেয়াম্যান পদপ্রার্থী, ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক মোনায়েম হোসেন জেমস।

এসময় উপস্থিত ছিলেন, সগুনা ইউনিয়ন আ.লীগের সভাপতি এফ কবীর চৌধুরী ফজলু, ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদক শেখ আতিকুল ইসলাম, ইউনিয়ন আ.লীগের দপ্তর সম্পাদক মো. সিরাজুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. শাওন ফারুকী, ৫নং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান মনি,  ৬নং ওয়ার্ড আ.লীগের সভাপতি মো. আঃ মোমিন, ৭নং ওয়ার্ড আ.লীগের সভাপতি মুরাদ হোসেন উকিল, ইউনিয়ন সেচ্ছাসেবকলীগ সভাপতি শেখ জাকারিয়া হোসেন রঞ্জু প্রমুখ।

জানতে চাইলে মোনায়েম হোসেন জেমস বলেন, করোনা ভাইরাসের পাদুর্ভাব থেকে গ্রামের সাধারণ মানুষকে সচেতন করে ঠিকার আওতায় আনতে পারলেই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনা যুদ্ধে সফল হবেন, সে লক্ষ্য নিয়েই কাজ করছি। তিনি আরোও বলেন, সগুনাবাসীর পাশে থেকে সেবা করতে চাই, আমার সাধ্যমত চেষ্টা করে যাচ্ছি। প্রথম দিনেই প্রায় ৭০ জনকে রেজিষ্ট্রেশনের আওতায় আনতে পেরেছি, আমাদের কার্যক্রম প্রতিদিন সকাল ৯টা থেকে ১২টা পর্যন্ত এবং  ৩টা থেকে বিকাল ৫টা পর্যন্ত রেজিষ্ট্রেশন কার্যক্রম অব্যাহত থাকবে। এছাড়াও প্রতিটা ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে রেজিষ্ট্রেশন করে দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x