ঢাকা, বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১, ০৫:০৭ পূর্বাহ্ন
শ্রীমঙ্গলে ভ্রাম্মমাণ আদালতে ১৬ মামলা, সাময়ীক আটক ৬
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:

শ্রীমঙ্গলে করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত লকডাউন ও কঠোর বিধিনিষেধ প্রতিপালনে উপজেলা প্রশাসন মাঠে রয়েছে। জনসচেতনতামূলক প্রচারণার পাশাপাশি ভ্রাম্মমাণ আদালত পরিচালিত হচ্ছে। কঠোর বিধিনিষেধের চতুর্থ দিন সোমবার (২৬ জুলাই) দুপুর থেকে বিকেল পর্যন্ত শহর ও শহরতলীর বিভিন্ন সড়ক ও হাট- বাজারে ভ্রাম্মমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (এসিল্যান্ড) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নেছার উদ্দিন।

ভ্রাম্মমাণ আদালতকে সহযোগিতা করেন শ্রীমঙ্গল থানা পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা। নির্বাহী ম্যাজিস্ট্রেট নেছার উদ্দিন জানান, সরকার ঘোষিত বিধিনিষেধ অমান্যের অপরাধে বিভিন্ন ব্যক্তির বিরোদ্ধে সংক্রামক রোগ ( প্রতিরোধ, নিয়ন্ত্রন ও নির্মুল) আইনের সংশ্লিষ্ট ধারায় ১৬ মামলায় ২২শত টাকার অর্থদন্ড প্রদান এবং তা তাৎক্ষনিক আদায় করা হয়।

এসময় ৬জনকে সাময়ীক আটক করা হয়। শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম জানান, প্রতিদিনই তারা ভ্রাম্যমান আদালত পরিচালনা করছেন। কিছু মানুষ অকারনে ঘর থেকে বের হচ্ছেন। তাদেরকেই আইনের আওতায় আনা হচ্ছে। তিনি জানান, এর মধ্যে স্বাস্থ্যবিধি না মানায় আটক করা ৬ জনকে মধ্যে একজনকে ছেড়ে দেয়া হয়। বিকলে আটক ৫জনকে জরিমানা করে ছেড়ে দেয়া হয়।

One response to “শ্রীমঙ্গলে ভ্রাম্মমাণ আদালতে ১৬ মামলা, সাময়ীক আটক ৬”

  1. … [Trackback]

    […] Read More Info here on that Topic: doinikdak.com/news/40435 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x