ঢাকা, রবিবার ২৪ অক্টোবর ২০২১, ০৯:৫৪ অপরাহ্ন
শ্রীনগরে লকডাউন অমান্য করায় ৩২ মামলায় ১৩ হাজার টাকা জরিমানা
এম,এ কাইয়ুম মাইজভান্ডারিঃ
মুন্সীগঞ্জের শ্রীনগরে তৃতীয় মেয়াদে  ১৪ দিনের কঠোর বিধিনিষেধের (লকডাউন) চতুর্থ দিন কড়াকড়িভাবে পালিত হয়েছে। এদিন সকাল থেকে উপজেলা সদরের বেশিরভাগ দোকানপাট, ভারি যান চলাচল বন্ধ ছিল। তবে কিছু রিক্সা, ভ্যান, অটোচার্জার, মোটরসাইকেল, মাইক্রোবাস চলাচল করেছে। কাঁচাবাজার ছাড়াও কিছু দোকানের সার্টার গেট অর্ধেক খোলা রেখে বেচাকেনা চলেছে।
লকডাউন কার্যকর করতে প্রশাসন ছিল তৎপর। উপজেলা প্রশাসন, ম্যাজিস্ট্রেট, সেনাবাহিনী, বিজিবি, থানা পুলিশ সারাদিন অভিযান পরিচালনা করেছেন। থানা পুলিশ উপজেলা সদরের চকবাজার ব্রীজ ও ছনবাড়ী মোড়ে দুটি চেক পোষ্ট বসিয়েছে। অযথা বাইরে বের হওয়া মোটরসাইকেল ও অন্যান্য যানবাহনের চালকদের সেসব চেকপোষ্টে পুলিশী জেরার মুখে পড়তে হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট প্রণব কুমার ঘোষ নেতৃত্বে  ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আলী সিদ্দিকী, সহকারী কমিশনার( ভুমি) কেয়া দেবনাথ সন্ধ্যা পর্যন্ত মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করেন। এসময় দোকান খোলার চেষ্টা, অযথা বাইরে বের হওয়া, মাস্ক ব্যবহার না করা প্রভৃতি উপায়ে লকডাউন অমান্য করায় ৩২টি মামলা দায়ের করেন। এসব মামলায় ১৩ হাজার টাকা জরিমানা আদায় করেন।

2 responses to “শ্রীনগরে লকডাউন অমান্য করায় ৩২ মামলায় ১৩ হাজার টাকা জরিমানা”

  1. Homepage says:

    … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/40419 […]

  2. uodiyala says:

    … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/40419 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x