ঢাকা, শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন
বাউফল প্রেসক্লাবের সভাপতিকে হুমকি
রিয়াজ মাহমুদ, বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি:

সংবাদ প্রকাশের জেরে পটুয়াখালীর বাউফল প্রেসক্লাবের সভাপতি মোঃ কামরুজ্জামান বাচ্চুকে মামলা-হামলা করে দেখে নেয়ার হুমকি দেয়ার অভিযোগে পাওয়া গেছে । শালিশ বৈঠকের নামে কিশোরীকে বিয়ে করা কনকদিয়া ইউনিয়নের আলোচিত সেই চেয়ারম্যান শাহীন হাওলাদারের বিরুদ্ধে ওই অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রোববার রাতে বাউফল থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন সাংবাদিক কামরুজ্জামান বাচ্চু।

ডায়েরীতে কামরুজ্জামান বাচ্চু উল্লেখ করেন, গত ২৬ জুন ২০২১ইং তারিখ থেকে দৈনিক যুগান্তরের অনলাইন ও প্রিন্ট সংস্করণে কনকদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহিন হাওলাদারের বাল্যবিয়ে সংক্রান্ত কয়েকটি সংবাদ প্রকাশের পর তিনি আমার ওপর ক্ষুব্ধ ছিলেন। যার প্রেক্ষিতে ২৫ জুলাই ২০২১ ইং তারিখ রোজ রোববার রাত পৌনে ৯ টার দিকে শাহীন হাওলাদার তার মোবাইল ফোন (০১৭১২২৫২৬৭৬ ) দিয়ে আমার ব্যবহৃত মোবাইলে কল করে অকথ্য ভাষায় গালাগাল করেন এবং হুমকী দেন।

শাহীন হাওলাদার আরো বলেন, “আমার বিরুদ্ধে নিউজ করতে পারো, উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে নিউজ করতে পার না? তোর খবর আছে!! তোরে বিভিন্ন মামলায় আসামী করে  জেল খাটামু”।বাউফল থানর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আর মামুন অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

x