ঢাকা, শুক্রবার ২১ জানুয়ারী ২০২২, ০১:২৫ অপরাহ্ন
ঠাকুরগাঁওয়ে হাসপাতালের কর্তৃপক্ষকে ভেন্টিলেটর আইসিইউ মনিটর হস্তান্তর ।
মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও

ঠাকুরগাঁও জেলায় কোভিড-১৯ মোকাবেলায় প্রকৌশলী মো: ফজলুর রহমানের ব্যক্তিগত উদ্যোগে প্রায় ৭ লাখ  টাকার ৫টি ভেন্টিলেটর ও ১টি আইসিইউ মনিটর হাসপাতাল কর্তৃপক্ষকে হস্তান্তর করা হয়। ২৩ জুলাই শুক্রবার রাতে ঠাকুরগাঁও সার্কিট হাউজে এ হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল ইউনিয়নের দোগাছি গ্রামের কৃতিসন্তান ও ঢাকার স্বনামধন্য ব্যবসায়ী প্রকৌশলী মো: ফজলুর রহমানের আয়োজনে বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন- ঠাকুরগাঁও জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমান, ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রামকৃষ্ণ বর্মন, সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার, সদর হাসপাতালের তত্তাবধায়ক ডা: নাদিরুল আজিজ চপল, জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আসাদুল ইসলাম, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের  সভাপতি মনসুর আলী, সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার রাকিবুল ইসলাম চয়ন সহ ঠাকুরগাঁও জেলা প্রশাসনের কর্মকর্তা, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

 

ঠাকুরগাঁও সদর হাসপাতাল কর্তৃপক্ষ ও জেলা প্রশাসক, পুলিশ সুপার সহ অতিথিবৃন্দকে ৫টি ভেন্টিলেটর মেশিন ও ১টি আইসিইউ মনিটর হস্তান্তর করেন প্রকৌশলী মো: ফজলুর রহমান। ভেন্টিলেটরগুলি কিভাবে কাজ করে সেটিও পরীক্ষা করে দেখান তিনি। ভেন্টিলেটর ও আইসিইউ মনিটর গ্রহন করে হাসপাতাল কর্তৃপক্ষ প্রকৌশলী মো: ফজলুর রহমানকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। একই সাথে জেলা প্রশাসক ও পুলিশ সুপার তার এ মহতী উদ্যোগকে সাধুবাদ জানিয়ে অন্যান্য সামর্থবান ব্যক্তি ও প্রতিষ্ঠানকে করোনা মোকাবেলায় ভূমিকা রাখার এবং ভবিষ্যতে আরো বড় পরিসরে সহযোগিতার জন্য ফজলুর রহমানের প্রতি আহবান জানান।

One response to “ঠাকুরগাঁওয়ে হাসপাতালের কর্তৃপক্ষকে ভেন্টিলেটর আইসিইউ মনিটর হস্তান্তর ।”

  1. dmt says:

    … [Trackback]

    […] Find More Information here on that Topic: doinikdak.com/news/40097 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x