ঢাকা, শনিবার ২৯ জানুয়ারী ২০২২, ০২:২৪ পূর্বাহ্ন
বিরামপুরে নয় জুয়াড়ী আটক
মিজানুর রহমান মিজান, বিরামপুর

আইন অমান্য করে দিনাজপুর জেলার বিরামপুর থানা পুলিশ পৃথক পৃথক অভিযান চালিয়ে প্রকাশ্যে জুয়া খেলার সময় নয় জুয়াড়ীকে আটক করেছে।

মামলা সুত্রে জানা যায়, রোববার (২৫ জুলাই)  রাত্রী ২টায় ও রাত্রী ৪টায় বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্তের নেতৃত্বে বিরামপুর থানার এসআই মোস্তাফিজুর রহমান ও এসআই নুরে আলম সিদ্দিকের একটি টহল দল সর্ঙ্গীয় ফোর্সসহ পৃথক-পৃথক অভিযান চালিয়ে বিরামপুর পৌরসভার ১নং ওয়ার্ডের দেবীপুর গ্রামে গিরিং বাজারের জনৈক মাহবুর রহমানের মুদি দোকানের দক্ষিণ পাশের্^ টিনের ছাপড়া ঘরে প্রকাশ্য জুয়া খেলছে। এমন সংবাদের ভিত্তিতে বিরামপুর পৌরসভার ১নং ওয়ার্ডের দেবীপুর গ্রামে গিরিং বাজারের ঐ টিনের ছাপড়া ঘরে থানা পুলিশ অভিযান চালান। এসময় আইন অমান্য করে প্রকাশ্যে জুয়া খেলার সময় থানা পুলিশ ধাওয়া করে ছয় জুয়াড়ীকে আটক করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ৩/৪ জন জুয়াড়ী পালিয়ে যায়।

অপরদিকে উপজেলার ১নং মুকুন্দপুর ইউনিয়নের কেশবপুর গ্রামের জনৈক সাইফুল ইসলামের শ্যালো ঘরে প্রকাশ্য জুয়া খেলছে। এমন সংবাদের ভিত্তিতে ১নং মুকুন্দপুর ইউনিয়নের কেশবপুর গ্রামের ঐ শ্যালো ঘরে থানা পুলিশ অভিযান চালান। এসময় আইন অমান্য করে প্রকাশ্যে জুয়া খেলার সময় থানা পুলিশ ধাওয়া করে তিন জুয়াড়ীকে আটক করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ইয়াছিন আলী (৩৫), মতিউর রহমান (৩৫) সহ অজ্ঞাতনামা ৩/৪ জন জুয়াড়ী দৌড়াইয়া পালিয়ে যায়।

পুলিশ দেবীপুর গ্রামে গিরিং বাজার জুয়ার আসর থেকে জুয়া খেলার দুই বান্ডিল তাস, নগদ ৩ হাজার ১’শত ২০ টাকা, ও দুইটি সাদা প্লাষ্টিকের বস্তা  ও মুকুন্দপুর ইউনিয়নের কেশবপুর গ্রামের জনৈক সাইফুল ইসলামের শ্যালো ঘর থেকে জুয়া খেলার দুই বান্ডিল তাস, নগদ ৬২ হাজার ৯’শত টাকা, ও তিনটি মোবইল ফোন উদ্ধার করেন।

আটককৃত জুয়াড়ীরা হলেন, বিরামপুর পৌর শহরের দেবীপুর গ্রামের  শ্রী সুশিল সিং এর পুত্র শ্রী বাবু সিং (২৯),  মোজ্জাফরের মন্ডলের পুত্র রফিকুল ইসলাম (৩২), মৃত: নজর উদ্দিনের পুত্র মাহবুল হোসেন (৫৭), আঃ মালেকের পুত্র জাহাঙ্গীর আলম (৪২), মৃত: নজরের পুত্র মকবুল হোসেন (৫৫),মৃত: আঃ ওয়হাবের পুত্র বাবুল মিয়া(৫৪), উপজেলার ১নং মুকুন্দপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কেশবপুর গ্রামের খায়রুল আলমের পুত্র মশিউর রহমান (৩৫), আলাউদ্দিনের পুত্র আনোয়ার হোসেন (৩৭) ও সারাঙ্গপুর গ্রামের আঃ মালেকের পুত্র আনোয়ার হোসেন (৩৮)।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) সুমন কুমার মহন্ত আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, প্রকাশ্যে জুয়া খেলার সময় দুই ঘটনাস্থল থেকে ৬৬ হাজার ২০ টাকা, চার বান্ডিল তাস ও তিনটি মোবাইল ফোন ও জুয়া খেলার অন্যান্য উপকরণসহ নয় জুয়াড়ীকে আটক করা হয়। আটককৃত জুয়াডীদের বিরুদ্ধে ১৮৬৭ সালের জুয়া আইনে ৩/৪ ধারায় পৃথক পৃথক মামলা দিয়ে রোববার (২৫ জুলাই) দিনাজপুর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। মামলা নং-২১,২২ তাং ২৫/০৭/২০২১ইং। অন্যান্য অজ্ঞাতনামা পলাতক জুয়াড়ীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত থাকবে।

3 responses to “বিরামপুরে নয় জুয়াড়ী আটক”

  1. … [Trackback]

    […] Here you will find 16442 more Information on that Topic: doinikdak.com/news/40026 […]

  2. … [Trackback]

    […] Find More on on that Topic: doinikdak.com/news/40026 […]

  3. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/40026 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x