ঢাকা, শনিবার ২৯ জানুয়ারী ২০২২, ০২:০০ পূর্বাহ্ন
সাপাহারে উপজেলা হাসপাতাল ব্যাবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত
নাজমুল হক সনি, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ

নওগাঁর সাপাহারে উপজেলা হাসপাতাল ব্যাবস্থাপন কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রোববার (২৫ জুলাই) বেলা ১২ টার দিকে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে স্বাস্থ্য কমপ্লেক্স সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে ভার্চ্যুয়ালি সংযুক্ত থেকে আলোচনা সভার সভাপতিত্বে করেন স্থানীয় সংসদ সদস্য ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার।

সমাপনী বক্তব্যে চলমান করোনা পরিস্থিতিতে হাসপাতালগুলোতে রোগী সেবা মান আরও বাড়াতে চিকিৎসা সংশ্লিষ্ট যন্ত্রাংশ বা অবকাঠামোগত কোন ঘাটতি আছে কিনা এ বিষয়ে খোঁজ খবর নিয়ে তা পূরনের আশ্বাস দেন খাদ্য মন্ত্রী। এবং সরকার ঘোষিত ১৪ দিনের লকডাউন বাস্তবায়ন, শতভাগ মাস্ক নিশ্চিতকরণ, স্বাস্থ্য বিধি প্রতিপালন নিশ্চিত করণ সহ সরকারী সকল নির্দেশনা বাস্তবায়নের লক্ষে এবং করোনা প্রতিরোধে সকলকে একসাথে কাজ করার আহ্বান জানান তিনি।

সভা শেষে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন একটি এম্বুলেন্সের শুভ উদ্বোধন ঘোষনা করেন খাদ্য মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডল, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্যাহ আল মামুন, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ রুহুল আমিন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যন নার্গিস সরকার, সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার (ভার্চুয়ালি), আরএমও মঞ্জুর মোর্শেদ কবির লিটন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব ওমর আলী, সদর ইউপি চেয়ারম্যন আকবর আলী প্রমূখ।

এছাড়াও জেলা সিভিল সার্জন ডাঃ এবিএম আবু হানিফ, পোরশা ও নিয়ামতপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ও থানার অফিসার ইনচার্জগন সভায় ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন।

2 responses to “সাপাহারে উপজেলা হাসপাতাল ব্যাবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত”

  1. … [Trackback]

    […] There you will find 84787 more Info on that Topic: doinikdak.com/news/40012 […]

  2. … [Trackback]

    […] Read More on on that Topic: doinikdak.com/news/40012 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x