ঢাকা, শুক্রবার ২১ জানুয়ারী ২০২২, ০৩:১২ অপরাহ্ন
তিন মাসে ২ বার করোনা আক্রান্ত, হতাশায় স্বামী-স্ত্রীর আত্মহত্যা
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

ভারতের মুম্বাইয়ের এক দম্পতি তিন মাসের দুই বার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর হতাশায় বিষপানে আত্মহত্যা করেছেন। এই দম্পতি শহরটির মধ্যাঞ্চলে ভারত মিলস কো-অপারেটিভ সোসাইটিতে এক অ্যাপার্টমেন্টে বাস করতেন। ঘরের ভেতর বুধবার তাদের লাশ উদ্ধার করেছে পুলিশ। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস শনিবার এখবর জানিয়েছে।

ওরলি পুলিশ জানায়, বুধবার ওই দম্পতির অ্যাপার্টমেন্ট তারা লাশ উদ্ধার করেছেন। এসময় তারা একটি সুইসাইড নোট পেয়েছেন। এতে তারা লিখেছেন, গত তিন মাসের মধ্যে দুই বার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কারণে হতাশ হয়ে তারা এই সিদ্ধান্ত নিয়েছেন।

আত্মহত্যাকারীদের নাম অজয় কুমার ও তার স্ত্রীর নাম সুজা বলে জানিয়েছে পুলিশ। দশ মাস আগে তারা বিয়ে করেন এবং ওরলিতে একটি ভাড়া অ্যাপার্টমেন্টে বাস করছিলেন।

ওরলি পুলিশ স্টেশনের সিনিয়র পুলিশ ইন্সপেক্টর অনিল কোলি বলেন, অজয় নাভি মুম্বাইয়ের একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করতেন এবং তার স্ত্রী ফর্ট এলাকায় একটি ব্যাংকের কর্মী ছিলেন। এপ্রিলে এই দম্পতির করোনাভাইরাস ধরা পড়ে এবং কিছুদিন আগে আবারও উপসর্গ দেখা দেয়।

কোলি আরও জানান, সুইসাইড নোটে উল্লেখ করা হয়েছে দ্বিতীয়বার সংক্রমিত হওয়ার কারণে হতাশ হয়ে বিষপান করে তারা আত্মহত্যা করেছেন।

বুধবার সুজার মা ফোনে যোগাযোগ করার চেষ্টা করে সাড়া পাচ্ছিলেন না। তখন তিনি একই ভবনে থাকা সুজার এক বন্ধুর সহযোগিতা নেন। এরপরই আত্মহত্যার বিষয়টি জানা যায়।

পুলিশ কর্মকর্তা বলেন, ওই বন্ধু তাদের বাসায় গেলেও কেউ দরজা খুলেনি। তখন তিনি প্রতিবেশীদের বিষয়টি জানালে তারা দরজা ভেঙে ঘরে প্রবেশ করে। তখন সুজার দেহ লিভিং রুমে এবং অজয়ের রান্নাঘরে পাওয়া যায়।

তিনি আরও জানান, দ্রুত এই দম্পতিকে নায়ের হাসপাতালে নেওয়া হলে সেখানকার চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। ময়না তদন্ত প্রতিবেদনে বিষপানে মৃত্যুর কথা উঠে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x