ঢাকা, শনিবার ২৯ জানুয়ারী ২০২২, ০১:০৪ পূর্বাহ্ন
পরকীয়া প্রেমিকের সঙ্গে সঙ্গমে স্ত্রী, স্বামী দেখে ফেলতেই প্রেমিকে হত্যা
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

পরকীয়া প্রেমিকের সঙ্গে সঙ্গমে স্ত্রী, স্বামী দেখে ফেলতেই প্রেমিকে হত্যা

চাঁদপুরের শাহরাস্তিতে বেলায়েত হোসেন রিপন (৪২) নামের এক ব্যবসায়ী হত্যার ঘটনায় এক নারীসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৪ জুলাই) দুপুরে সংবাদ সম্মেলনে পরকীয়ার জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে জানান পুলিশ সুপার মিলন মাহমুদ। শুক্রবার (২৩ জুলাই) দুপুরে উপজেলার গঙ্গারামপুর গ্রামের একটি বিল থেকে নিহতের মরদেহ উদ্ধারের পর রাতেই সন্দেহভাজন মো. ফজলুর রহমান (৪৫) ও তার স্ত্রী মোসাম্মদ আমেনা বেগম (৩০) আটক করে পুলিশ।

পুলিশ সুপার মিলন মাহমুদ বলেন, হত্যা রহস্য উদঘাটনে পুলিশ প্রাথমিকভাবে সন্দেহভাজন মো. ফজলুর রহমান ও তার স্ত্রী আমেনা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। এক পর্যায়ে পুলিশ জানতে পারে আসামী ফজলুর রহমানের স্ত্রীর সঙ্গে নিহত বেলায়েত হোসেনের অবৈধ সম্পর্ক ছিল। যে বিষয়ে ইতিমধ্যে বেশ কয়েকবার সালিশ-বৈঠকও হয়েছে। ঘটনার দিন ২২ জুলাই (বৃহস্পতিবার) সন্ধ্যা সাতটায় বেলায়েত হোসেন মোবাইলে আমেনা বেগমকে কল করে তার স্বামী ফজলুর রহমান বাড়িতে আছে কিনা জানতে চান। আমেনা বেগম জানান তার স্বামী বাড়িতে নেই। সাড়ে সাতটার সময় আবারও কল করে একই কথা জানতে চাইলে আমেনা একই উত্তর দেন।

পরে সে তার সঙ্গে দেখা করার জন্য আমেনা বেগমের বাড়িতে যায় বেলায়েত। অন্য সময়ের মতো গত বৃহস্পতিবার রাতেও তারা দুজন সঙ্গমে মিলিত হলে ওই সঙ্গমরত অবস্থায়  আমেনার স্বামী ফজলুর রহমান বাড়িতে চলে আসেন। বেলায়েতকে দেখে ফেলেন ফজলুর রহমান। বেলায়ের দৌড়ে পালানোর সময় লাইলনের একটি জালে আটকাপড়েন। এসময় ফজলুর রহমানের হাতে থাকা লাঠি দিয়ে মাথায় আঘাত কলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পরে স্বামী-স্ত্রী বেলায়েতের মরদেহ পাশের বিলে রেখে আসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x