ঢাকা, বুধবার ২৪ জুলাই ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন
স্মাইলেজ চ্যারিটি ইউকের উদ্যোগে ৭ শতাধিক হত-দরিদ্রের মাঝে গোসত বিতরণ
মোহাম্মদ মাহতাব উদ্দিন

প্রতি বছরের ন্যায় এবারও স্মাইলেজ চ্যারিটি ইউকের কোরবানির প্রজেক্ট ২০২১ প্রকল্পের আওতায় জকিগঞ্জ থানার ৩নং কাজলসার ইউনিয়ন ও কানাইঘাট থানার ১নং লক্ষিপ্রসাদ ইউনিয়নের মধ্যে অসচ্ছল হত-দরিদ্র প্রায় ৭০০শতাধিক পরিবারের মধ্যে কুরবানির গোসত বিতরণ করা হয়েছে।

২২জুলাই (বৃহস্পতিবার) সিলেটের জকিগঞ্জের আটগ্রামে স্মাইলেজ চ্যারিটি বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর সিরাজুল ইসলাম তাপাদার সেলিম এর বাড়িতে এ বিতরণকার্য সম্পন্ন হয়।
এসময় বিতরণকার্যে উপস্থিত ছিলেন, লুৎফুর রহমান স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ মাজেদ আহমদ চঞ্চল, স্মাইলেজ চ্যারিটি বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর সিরাজুল ইসলাম তাপাদার সেলিম, সদস্য সচিব মাওলানা আব্দুল বাছিত, ডাঃ হারিছ উদ্দিন চৌধুরী, আব্দুল গনী, সেলিম উদ্দিন,বেলাল আহমদ প্রমুখ।

উল্লেখ্যঃ স্মাইলেজ চ্যারিটি ইউকে সংস্থার তত্বাবধানে গৃহ নির্মাণ প্রজেক্ট ২০২১ প্রকল্পে জকিগঞ্জের কাজলসার ইউনিয়ন ও মানিকপুর ইউনিয়নের মধ্যে প্রাথমিক পর্যায়ে ২১টি ঘর নির্মাণ করা হয়।
বিগত করোনা পরিস্থিতিতে অসহায় মানুষের মধ্যে গত রমজানে ত্রাণ বিতরণসহ খেটে খাওয়া মানুষের বাড়িতে অনেক ডিপটিউবওয়েল স্থাপন করা হয়।

স্মাইলেজ চ্যারিটি বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর সিরাজুল ইসলাম তাপাদার সেলিম বলেন, সংস্থাটি দীর্ঘদিন থেকে বিভিন্ন প্রজেক্ট নিয়ে অসহায় হত-দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করে যাচ্ছে।
সংস্থাটির সকল কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published.

x