ঢাকা, বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন
ঠাকুরগাঁও সদর হাসপাতালে ৫টি ভেন্টিলেটর ও ১টি আইসিইউ মনিটর হস্তান্তর
আব্দুর রাজ্জাক বাপ্পী, ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে কোভিড-১৯ মোকাবেলায় প্রকৌশলী মো: ফজলুর রহমানের ব্যক্তিগত উদ্যোগে প্রায় ৭ হাজার টাকার ৫টি ভেন্টিলেটর ও ১টি আইসিইউ মনিটর হাসপাতাল কর্তৃপক্ষকে হস্তান্তর করা হয়। শুক্রবার রাতে ঠাকুরগাঁও সার্কিট হাউজে এ হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার দোগাছি গ্রামের কৃতিসন্তান ও ঢাকার স্বনামধন্য ব্যবসায়ী প্রকৌশলী মো: ফজলুর রহমানের আয়োজনে বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন, জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রামকৃষ্ণ বর্মন, সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার, সদর হাসপাতালের তত্তাবধায়ক ডা: নাদিরুল আজিজ চপল, জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আসাদুল ইসলাম, প্রেস কাবের সভাপতি মনসুর আলী, সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার রাকিবুল ইসলাম চয়নসহ জেলা প্রশাসনের কর্মকর্তা, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সদর হাসপাতাল কর্তৃপক্ষ ও জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ অতিথিবৃন্দকে ৫টি ভেন্টিলেটর মেশিন ও ১টি আইসিইউ মনিটর হস্তান্তর করেন প্রকৌশলী মো: ফজলুর রহমান। ভেন্টিলেটরগুলি কিভাবে কাজ করে সেটিও পরীক্ষা করে দেখান তিনি।

ভেন্টিলেটর ও আইসিইউ মনিটর গ্রহন করে হাসপাতাল কর্তৃপক্ষ প্রকৌশলী মো: ফজলুর রহমানকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। একই সাথে জেলা প্রশাসক ও পুলিশ সুপার তার এ মহতী উদ্যোগকে সাধুবাদ জানিয়ে অন্যান্য সামর্থবান ব্যক্তি ও প্রতিষ্ঠানকে করোনা মোকাবেলায় ভূমিকা রাখার এবং ভবিষ্যতে আরো বড় পরিসরে সহযোগিতার জন্য ফজলুর রহমানের প্রতি আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published.

x