ঢাকা, বুধবার ২৪ জুলাই ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন
রাত দেড়টায় আইসিইউয়ে ২ নার্সকে কোপাল করোনা রোগী
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

রাজধানীর উত্তরার একটি হাসপাতালে আইসিইউতে থাকা করোনা রোগীর ছুরিকাঘাতে ২ জন নার্স এবং ১ জন ওয়ার্ডবয় আহত হয়েছেন। আহতদের রাতেই একই হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (২২ জুলাই) দিনগত গভীর রাতে এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, আহতদের মধ্যে মিতু রেখার (২৪) অবস্থা সঙ্কটাপন্ন। বাকি দু’জন হলেন ইমোনা আফরোজ ওরফে কাকলি (৪৫) এবং ওয়ার্ড বয় মো. সাগর (২৫)।

শুক্রবার (২৩ জুলাই) বিকেলে উত্তরা পশ্চিম থানার পরিদর্শক (তদন্ত) ইয়াসিন গাজী সংবাদমাধ্যমে জানান, উত্তরার শিন-শিন জাপান হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন করোনা রোগী মো. সবুজ (২৪) গতকাল রাত দেড়টার দিকে হঠাৎ করেই ছুরি নিয়ে কর্তব্যরত নার্স মিতু রেখা ও ইমোনা আফরোজাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন। এ সময় কর্তব্যরত ওয়ার্ড বয় সাগর তাদের বাঁচাতে গেলে সাগরকেও ছুরিকাঘাত করা হয়। আহত তিনজনই শিন-শিন হাসপাতালে চিকিৎসাধীন। এ বিষয়ে করোনা রোগী সবুজের বিরুদ্ধে মামলা করার প্রক্রিয়া চলছে। তাকে পুলিশ পাহারায় রাখা হয়েছে। হামলার কারণ জানা যায়নি।

পুলিশের উত্তরা বিভাগের উপকমিশনার মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, ‘মামলা হলে করোনার সংক্রমণ থেকে সুস্থ হওয়ার পর সাগরকে গ্রেপ্তার দেখানো হবে।’

Leave a Reply

Your email address will not be published.

x