ঢাকা, মঙ্গলবার ২৩ জুলাই ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন
বিএমএসএফ ঈদগাঁও (কোড-১৫৯) শাখার আহবায়ক কমিটি অনুমোদন
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএস এফ),ঈদগাঁও থানা শাখা ( কোড ১৫৯) আহ্বায়ক কমিটিতে দৈনিক রূপালী সৈকতের সাংবাদিক শেফাইল উদ্দিনকে আহ্বায়ক, দৈনিক কক্সবাজার প্রতিদিনের সাংবাদিক এম আবু হেনা সাগরকে সদস্য সচিব করে ১১ সদস্যের একটি আহ্বায়ক কমিটি গঠন পূর্বক অনুমোদন দেওয়া হয়।

কক্সবাজার জেলা বিএমএসএফের সাধারণ সম্পাদক মোঃ শহীদুল্লাহ স্বাক্ষরিত এই তথ্য জানা যায়। অনুমোদিত আহ্বায়ক কমিটির মেয়াদ কাল এক মাস। আহবায়ক কমিটি আগামী এক মাসের মধ্যে ঈদগাঁওর কর্তব্যরত পেশাদার সাংবাদিকদের সুসংগঠিত করে মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ঘোষিত অনলাইনের মাধ্যমে সদস্য ফরম পূরন করে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য বিএমএসএফের জেলা শাখা সভাপতি ফজলুল কাদের চৌধুরী নির্দেশ দিয়েছেন বলেও জানিয়েছেন।

অনুমোদিত আহ্বায়ক কমিটিতে যুগ্ম আহ্বায়ক হিসাবে দায়িত্ব প্রাপ্তরা হলেন যথাক্রমে, দৈনিক দৈনন্দিনের এম শফিউল আলম আজাদ ও দৈনিক কক্সবাজার বার্তার মিজবাহ উদ্দীনকে।

আহ্বায়ক কমিটি সদস্য হিসেবে যথাক্রমে, নাছির উদ্দিন পিন্টু,মোজাম্মেল হক,আশফাক উদ্দিন আরফাত,মফিজুল ইসলাম মফি,সায়মন সরওয়ার কায়েম,কাউছার উদ্দিন শরীফ ও গিয়াস উদ্দিন।

3 responses to “বিএমএসএফ ঈদগাঁও (কোড-১৫৯) শাখার আহবায়ক কমিটি অনুমোদন”

  1. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/39136 […]

  2. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/39136 […]

  3. sell drugs says:

    … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/39136 […]

Leave a Reply

Your email address will not be published.

x