ঢাকা, বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১, ০৪:২১ পূর্বাহ্ন
আতশবাজি কেড়ে নেওয়ায় দুই বন্ধুর মারামারি, নিহত ১
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

আতশবাজি কেড়ে নেওয়ায় দুই বন্ধুর মারামারি, নিহত ১

চারঘাটে আতশবাজি নিয়ে দুই বন্ধুর মারামারিতে আশিক ইসলাম (১৮) নামে এক যুবক মারা গেছেন। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে বলে জানায় পুলিশ।

নিহত আশিক ইসলাম উপজেলার চারঘাট পৌরসভার মেরামাতপুর গ্রামের আসলাম আলীর ছেলে।

আটক তিনজন হলেন-নিহত আশিক ইসলামের বন্ধু আশিক আলীর বাবা কালাম আলী, মা আরিফা বেগম ও বড় ভাই আরিফ। তবে ঘটনার মূল আসামি এখনও পলাতক রয়েছেন।

এ ঘটনার মূল আসামি আশিক আলী ও নিহত আশিক ইসলাম এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ৮টার দিকে নিহত আশিক ইসলাম ও তার বন্ধুরা স্থানীয় কাঁকরামারী বাজারে আতশবাজি কিনতে যায়। আতশবাজি নিয়ে ফেরার পথে তাদের আরেক বন্ধু আশিক আলী সঙ্গে দেখা হয়। এ সময় আশিক ইসলাম ও তার বন্ধুদের কাছে থেকে মজার ছলে আতশবাজি কেড়ে নিয়ে পালিয়ে যায় আশিক আলী।

পরে রাত ১০টার দিকে আশিক ইসলাম ও তার বন্ধুরা কয়েকজন মিলে ডালিপাড়া গ্রামে আশিক আলীর বাড়িতে যায় আতশবাজি উদ্ধার করতে। এ সময় দুই আশিকের মধ্যে কথা-কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে আশিক ইসলাম ও তার বন্ধুরা আশিক আলীর পরিবারের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আশিক আলী ও আশিক ইসলাম দুজনই আহত হয়। পরে তাদের হাসপাতালে নেওয়ার পথে আশিক ইসলামের মৃত্যু হয়।

চারঘাট মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, আতশবাজি নিয়ে সংঘর্ষের ঘটনায় আশিক ইসলাম নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। মূল আসামিকেও আটকের চেষ্টা চলছে।

One response to “আতশবাজি কেড়ে নেওয়ায় দুই বন্ধুর মারামারি, নিহত ১”

  1. mushrooms says:

    … [Trackback]

    […] Find More here on that Topic: doinikdak.com/news/38675 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x