ঢাকা, বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১, ০৩:০১ অপরাহ্ন
চট্টগ্রাম বিভাগে করোনায় আরও ৭৯০ জন আক্রান্ত, মৃত্যু ৪
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

চট্টগ্রামে করোনায় মৃত্যু ও আক্রান্তের সংখ্যা কমেছে।  গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়েছেন ৭৯০ জন। এ সময়ে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন আরও চারজন। করোনা শনাক্তের হার ২৩.৭৫ শতাংশ।

বুধবার (২১ জুলাই) চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

জেলা সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, চট্টগ্রামের ১১টি  ও কক্সবাজারের একটি ল্যাবে ৩ হাজার ৩২৫ জনের নমুনা পরীক্ষা করে ৭৯০ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্ত ব্যক্তিদের মধ্যে চট্টগ্রাম নগরের ৫৬১ জন এবং বিভিন্ন উপজেলার ২২৯ জন রয়েছেন।

উপজেলায় করোনা আক্রান্তদের মধ্যে, লোহাগাড়া ১২ জন, সাতকানিয়া আটজন, বাঁশখালীতে দুইজন, আনোয়ারায় দুইজন, চন্দনাইশে একজন, পটিয়ায় পাঁচজন, বোয়ালখালীতে ১৩ জন,  রাঙ্গুনিয়ায় দুইজন, রাউজানে ৭৪ জন, ফটিকছড়িতে ৩৭ জন, হাটহাজারীতে ৫০ জন, সীতাকুণ্ডে ১৩ জন, মিরসরাইয়ের ছয়জন ও সন্দ্বীপের চারজন রয়েছেন। চট্টগ্রামে এ পর্যন্ত মোট করোনায় আক্রান্ত হয়েছেন ৭৩ হাজার ৩৮২ জন। মোট শনাক্তদের মধ্যে চট্টগ্রাম নগরীর ৫৫ হাজার ৬৪৩ জন। আর জেলার বিভিন্ন উপজেলার ১৭ হাজার ৭৩৯ জন রয়েছেন।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনা আক্রান্ত হয়ে চারজন মারা গেছেন। মারা যাওয়া তিনজন নগরের বাসিন্দা, বাকি একজন নগরীর বাইরের বাসিন্দা। করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রামে এ পর্যন্ত মোট ৮৬০ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৫২৯ জন চট্টগ্রাম নগরের। আর বিভিন্ন উপজেলায় মারা গেছেন ৩৩১ জন।

এর আগে, গত মঙ্গলবার চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান ১৫ জন। যা এখন পর্যন্ত একদিনে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড। আর এই সময়ে চট্টগ্রামে করোনা আক্রান্ত হয়েছিলেন ৯২৫ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x