ঢাকা, রবিবার ০১ অগাস্ট ২০২১, ০২:৪২ পূর্বাহ্ন
কালিহাতীতে রাতের আঁধারে চেয়ারম্যান প্রার্থী মিজান’র ঈদ উপহার বিতরণ
মো: শরিফুল ইসলাম,টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের কালিহাতীতে চেয়ারম্যান প্রার্থী মিজান এর উদ্যোগে করোনা দুর্যোগ মোকাবেলায় কর্মবঞ্চিত, গরীব, দুস্থ ও অসহায়
চা স্টল দোকান মালিকদের মাঝে ঈদ উপহার লুঙ্গি বিতরণ করা হয়েছে।

সোমবার (১৯ জুলাই) সন্ধা থেকে রাতে বিশিষ্ট সমাজ সেবক মিজানুর রহমান খান মিজান এর নিজ উদ্যোগে উপজেলার পাইকড়া ইউনিয়নের প্রতিটি গ্রামে বাজারে বাজারে গিয়ে কর্মহীন হত দরিদ্র চা স্টল দোকান মালিকদের মাঝে দুই শত ঈদ উপহার লুঙ্গি সহায়তা প্রদান করা হয়।

এসময় পাইকড়া ইপি সদস্য ২নং হাসড়া গ্রামের আব্দু রশিদ সিকদারের সভাপতিত্বে, সাবেক মেম্বার আনোয়ার হোসেন, মঞ্জু সিকদার, কন্ঠ শিল্পী এবং এমডি গ্রীন ল্যাব হসপিটালের জিয়াদ সিদ্দিক, জয়নাল, শাকিল, কবির, জিসানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

করোনাকালীন সময়ে চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান খান মিজান এর সহযোগিতা পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কর্মহীন হত দরিদ্র এসব মানুষ। এ সময় সকলকে স্বাস্থ্যবিধি মানা ও মাস্ক ব্যবহার করার জন্যও বলা হয়। সেই সাথে সমাজের বিত্তবানদের কর্মহীন মানুষের পাশে আসতে বলেন।

দিনের বেলা না দিয়ে রাতে সহায়তা দেয়ার কারণও জানিয়ে তিনি বলেন, ‘করোনা পরিস্থিতির কারণে বহু মানুষের আয় কমে গিয়ে তারা বিপাকে আছেন। এমন মানুষ আছে, যারা কখনও হাত পাতেননি। লজ্জায় সহায়তা নিতে পারেন না। তাদের সম্মানের কথা ভেবেই দিনের আলোতে না গিয়ে রাতে বাড়ি বাড়ি গিয়ে দেয়া হচ্ছে এই সহায়তা।

এর আগেও করোনা দুর্যোগ সময়ে ইউনিয়নের বিভিন্ন বাজার এবং বাড়ি বাড়ি গিয়ে কর্মহীন হত দরিদ্র মানুষের মাঝে নগত টাকা, খাদ্য ও বস্ত্র সহায়তা প্রদান করেন। তিনি আরো বলেন যতদিন করোনা দুর্যোগ থাকবো ততদিন পর্যন্ত গরীব অসহায় মানুষের পাশে থাকবো আমি ইনশাল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x