ঢাকা, বৃহস্পতিবার ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:১৬ পূর্বাহ্ন
শরীয়তপুরে ১ হাজার মানুষের হাতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ
শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুরে সমাজের বিভিন্ন শ্রমজীবী অংশের এক হাজার মানুষের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা কার্যক্রমের অংশ হিসেবে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।

শনিবার (১৭ জুলাই) সকাল ১০টায় শরীয়তপুর জেলা স্টেডিয়ামে জেলা প্রশাসনের উদ্যোগে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য মোঃ ইকবাল হোসেন অপু।

জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসানের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, সদর উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাই,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সাইফুর রহমান (পিপিএম) প্রমুখ।

এ সময় নির্মান শ্রমিক, মোটর শ্রমিক, বিউটি পার্লার কর্মী, সেলুন কর্মী, সংস্কৃতিসেবী, রিক্সা শ্রমিক, রেস্টুরেন্ট শ্রমিক, পোশাক শ্রমিক এবং করোনাকালে কর্মহীন এক হাজার ব্যক্তি সম্পূর্ণ স্বাস্হ্যবিধি মেনে এ সহায়তা গ্রহণ করেন।

এ আয়োজনের মাধ্যমে প্রত্যেকে বিশ কেজি চাল, এক লিটার সোয়াবিন তৈল, এক কেজি ডাল, এক কেজি আলু, এক কেজি লবণ দেওয়া হয়েছে।

জেলা প্রশাসনের উদ্যোগে সমাজের প্রতিটি অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণের অব্যাহত কার্যক্রমের একটি বর্ণিল অংশ ছিল আজকের এই আয়োজন। যার নাম দেয়া হয়েছে “মানুষের জয়গান”।

Leave a Reply

Your email address will not be published.

x