ঢাকা, বৃহস্পতিবার ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১২ পূর্বাহ্ন
রাবি জামে মসজিদে ঈদের দুটি জামাত
ভাস্কর সরকার (রাবি):
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) কেন্দ্রীয় জামে মসজিদে ঈদুল আযহার দু’টি জামাত অনুষ্ঠিত হবে। প্রথম জামাত অনুষ্ঠিত হবে সকাল ৭:৩০ মিনিটে এবং দ্বিতীয় জামাত সকাল ৮:১৫ মিনিটে।
স্বাস্থ্যবিধি মেনে যথাসময়ে সবাইকে উপস্থিত হতে মসজিদ উপদেষ্টা কমিটি অনুরোধ করেছেন। এছাড়া মুসল্লিরা নিজ দায়িত্বে জায়নামাজ নিয়ে আসবেন। সবাইকে ৩ ফিট দূরত্ব বজায় রেখে কাতারে দাঁড়াতে হবে। এক কাতার অন্তর অন্তর কাতার করতে হবে ও মাস্ক পরিধান করতে হবে।
অসুস্থ ব্যক্তি, ফ্লু জনিত কোনো রোগে আক্রান্ত কেউ এবং অসুস্থদের সেবায় নিয়োজিত কোনো ব্যক্তি জামাতে অংশগ্রহণ করতে পারবেন না। সর্বোপরি করোনারোধে স্বাস্থ্য সেবা বিভাগ ও ধর্মমন্ত্রণালয়ের নির্দেশনা অনুসরণ করে ঈদের জামাত শেষে কোলাকুলি, মুয়ানাকা ও পরস্পর হাত মেলানো থেকে মুসল্লিদের বিরত থাকার অনুরোধ করা হয়েছে।
পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে এবং করোনা ভাইরাসজনিত রোগ (কোভিড-১৯) নিয়ন্ত্রণে সরকারি প্রজ্ঞাপনের প্রেক্ষিতে ১৮ জুলাই ২০২১ তারিখ রবিবার থেকে ০৫ আগস্ট ২০২১ তারিখ বৃহস্পতিবার পর্যন্ত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সকল অফিস বন্ধ থাকবে। তবে জরুরি সেবাসমূহ (যথা: বিদ্যুৎ, পানি, প্রহরা, চিকিৎসা, মালী) যথারীতি চালু থাকবে। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তরের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে৷

Leave a Reply

Your email address will not be published.

x