ঢাকা, বৃহস্পতিবার ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:২২ পূর্বাহ্ন
৫ম বার হোমিওপ্যাথি বোর্ডের চেয়ারম্যান হলেন ডা. দিলীপ রায়
টুটুল বসু, বোয়ালমারী (ফরিদপু) প্রতিনিধি

হোমিওরত্ন ডা. দিলীপ রায়কে গতকাল রবিবার (১৮.০৭.২১) ৫ম বারের মতো বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের চেয়ারম্যান ঘোষণা হয়েছে। এর আগে চারবার তিনি এই পদে ছিলেন। সফলভাবে দায়িত্ব পালন করায় তাকে ৫ম বারের মতো আবারও হোমিওপ্যাথি বোর্ডের চেয়ারম্যান করা হলো।

ডা. দিলীপ ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের ধুলপুকুরিয়া গ্রামে অবস্থিত ‘ডা. দিলীপ রায় হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল’র প্রতিষ্ঠাতা এবং ঢাকা মহানগর (দক্ষিণ) আওয়ামী লীগের সহসভাপতি। এছাড়া তিনি ঢাকার বায়তুল মোকাররম ব্যবসায়ী গ্রুপের সাধারণ সম্পাদক।

এ ব্যাপারে ডা. দিলীপ রায় বলেন, ‘গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় কর্তৃক ৫ বারের মতো বাংলাদেশ হোমিওপ্যাথি  বোর্ডের চেয়ারম্যান পদে নিযুক্ত  করায় গণতন্ত্রের মানস কন্যা জননেত্রী শেখ হাসিনা, স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এমপি, স্বাস্থ্য ও শিক্ষা সচিব আলী নূরসহ সকল হোমিও অনুরাগীদের প্রতি আমি কৃতজ্ঞ । সকলের দোয়া ও ভালবাসায় হোমিওপ্যাথির উন্নয়নে কাজ বিগত দিনেও কাজ করেছি এবং ভবিষ্যতেও করে যেতে চাই।’

ডাঃ দিলীপ রায়কে ৫ম বারের মত বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের চেয়ারম্যান নির্বাচিত করায় দেশের বিভিন্ন শ্রেণিপেশার মানুষ তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

x