ঢাকা, শুক্রবার ০৬ অগাস্ট ২০২১, ০৭:০৮ পূর্বাহ্ন
রাবির নবনিযুক্ত উপ-উপাচার্যের যোগদান
ভাস্কর সরকার (রাবি):

ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের প্রফেসর ড. মো. সুলতান-উল-ইসলাম আজ শনিবার বেলা ১১টায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য হিসেবে যোগদান করেছেন। শহীদ সৈয়দ নজরুল ইসলাম প্রশাসন ভবনস্থ উপ-উপাচার্যের অফিস কক্ষে এ সময় সদ্য বিদায়ী উপ-উপাচার্য প্রফেসর আনন্দ কুমার সাহা, অপর উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া, কোষাধ্যক্ষ প্রফেসর একেএম মোস্তাফিজুর রহমান আল-আরিফ, রেজিস্ট্রার প্রফেসর মো. আবদুস সালামসহ অনুষদ অধিকর্তা, হল প্রাধ্যক্ষ, বিভাগীয় সভাপতি, অফিস প্রধান, বিশিষ্ট শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর মহামান্য রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ তাঁকে চার বছরের জন্য এই পদে নিয়োগ দেন।

দায়িত্বে যোগদানের পর প্রফেসর সুলতান-উল-ইসলাম তাঁর এ নিয়োগের জন্য বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর মহামান্য রাষ্ট্রপতি এবং প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি বিশ্ববিদ্যালয়ের সামগ্রিক কার্যক্রম নিরবিচ্ছিন্ন রাখাসহ দায়িত্ব পালনে শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী, শিক্ষার্থী ও অভিভাবকসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতাও কামনা করেন।

পরে নবনিযুক্ত উপ-উপাচার্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে জাতির জনকের প্রতিকৃতি ও শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ ও মোনাজাত করেন। এছাড়া তিনি ঊনসত্তরের গণঅভ্যুত্থানের শহীদ ড. জোহার সমাধি, শহীদ বুদ্ধিজীবী স্মৃতিফলক ও শহীদ চার জাতীয় নেতার অন্যতম এ এইচ এম কামারুজ্জামানের কবরেও পুষ্পস্তবক অর্পণ ও মোনাজাত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x