ঢাকা, শুক্রবার ০৬ অগাস্ট ২০২১, ০৬:৫০ পূর্বাহ্ন
রামপালে করোনা রোগীদের সেবা প্রদানে স্বেচ্চাসেবক টিম গঠন
মল্লিক জামান রামপাল, বাগেরহাট

রামপালে করোনা রোগীদের সেবা প্রদানে স্বেচ্চাসেবক টিম গঠন

বাগেরহাটের রামপালে করোনায় আক্রান্ত রোগীদের সেবা প্রদানের লক্ষে একটি স্বেচ্চাসেবক দল গঠন করা হয়েছে। ১৫ জুলাই বৃহস্পতিবার উপজেলার বাইনতলা ইউনিয়নে ১৩ সদস্য বিশিষ্ট এ সেচ্চাসেবক দল গঠন করা হয়।

সংগঠন সূত্রে জানা গেছে যে, কোন ব্যাক্তি কোভিড-১৯ এ আক্রান্ত হলে সাধারনত কেউ তার কাছে না যেয়ে সবাই তাকে এড়িয়ে চলতে থাকে। এমনকি পরিবারের একান্ত আপনজন ও দুরে সরে  যায়। সে অবস্থায় করোনায় আক্রান্ত রোগীর চিকিৎসা সেবা সহ অন্যান্য বিষয় ভীষন জটিল হয়ে পড়ে। এ অবস্থা বিবেচনা করে এ স্বেচ্চাসেবক দল গঠন করা হয়েছে। জানা গেছে যে, উপজেলার কেউ করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসা সহ কোন সমস্যায় পড়লে এ টিমের সদস্যরা সকল প্রকার সহায়তা করার জন্য এগিয়ে যাবে।

জরুরী প্রয়োজনে ০১৯১১৮৪০০৪৫ এবং ০১৭২৮৪৫০৫৫৫-এ নম্বরে যোগাযোগের জন্য বিনীত আহবান জানানো হয়েছে। মোঃ হাদিউজ্জামান সোহাগ ও মোঃ মহিদুল ইসলাম রনি নেতৃত্বে পরিচালিত সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ হলেন ফকির রবিউল, শেখ শফিকুল ইসলাম, শেখ খলিলুর রহমান, শেখ আলী আকবর, শেখ মামুন হোসেন, শেখ মোজাম্মেল, শেখ হাফিজুর রহমান, শেখ শামীম হোসেন, মোঃ জুয়েল হোসেন, বায়েজিদ মল্লিক ও মোঃ আয়াতুল্লাহ।

One response to “রামপালে করোনা রোগীদের সেবা প্রদানে স্বেচ্চাসেবক টিম গঠন”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x