ঢাকা, শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
কুষ্টিয়ায় মাঠ থেকে তরুনীর লাশ উদ্ধার-ঘটনাস্থলে পুলিশ সুপার
শরিফুল ইসলাম

কুষ্টিয়ার মিরপুরে উম্মে ফাতেমা (১৪) নামের এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ ।

বুধবার (১৪ জুলাই) বিকেলে মিরপুর পৌরসভার ভাঙ্গা বটতলা নামক(স্থানের) মাঠ থেকে মেয়েটির লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তরুণীকে নির্যাতনের পর হত্যা করা হয়েছে।

নিহত উম্মে ফাতেমা মিরপুর পৌরসভার ৪ নং ওয়ার্ড তালতলা মহল্লার খন্দকার সাইফুল ইসলামের মেয়ে। সে বডার গার্ড স্কুল এন্ড কলেজের নবম শ্রেনীর শিক্ষার্থী।

লাশ উদ্ধারের পরপরই তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন কুষ্টিয়ার পুলিশ সুপার খায়রুল আলম।পরে তিনি নিহত তরুণীর বাসায় যান এবং তার পিতা-মাতার সঙ্গে কথা বলে তাদের আশ্বস্ত করেন। তদন্ত করে দ্রুত আসামি গ্রেফতারের আশ্বাস দেন।

এ ব্যাপারে নিহতের বাবা খন্দকার সাইফুল ইসলাম জানান মঙ্গলবার রাতে খাওয়া-দাওয়া শেষে ফাতেমা নিজ শয়ন কক্ষে ঘুমিয়ে পড়ে। রাত ২টার দিকে হঠাৎ আমার ঘুম ভেঙ্গে গেলে দেখি তার ঘরের দরজা খোলা। ওই সময় ঘরে না পেয়ে আশপাশের স্থান সহ অনেক জায়গায় খোঁজা-খুজি করেও তার সন্ধান পায়নি। পরবর্তীতে আজ দুপুরে মিরপুর থানায় উপস্থিত হয়ে একটি নিখোঁজ জিডি করি।

এ ব্যাপারে মিরপুর থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন কে বা কারা তাকে হত্যা করেছে তা এখনও জানা যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত প্রতিবেদন আসার পরেই মৃত্যুর কারণ সম্পর্কে বিস্তারিত বলা যাবে।

অপরাধীদের শনাক্ত ও গ্রেফতারের চেষ্টা চলছে।

One response to “কুষ্টিয়ায় মাঠ থেকে তরুনীর লাশ উদ্ধার-ঘটনাস্থলে পুলিশ সুপার”

  1. … [Trackback]

    […] Find More here to that Topic: doinikdak.com/news/36349 […]

Leave a Reply

Your email address will not be published.

x