ঢাকা, মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২, ০২:২৩ অপরাহ্ন
মেহেরপুরে ভাঙ্গা ব্রিজ মরণ ফাঁদ, দেখার কেউ নাই
জাহিদ মাহমুদ

মেহেরপুরের গাংনীর সিন্দুরকোটা গ্রামের প্রবেশ মুখে অবস্থিত ব্রিজটি দীর্ঘদিন ধরে অযত্নে, অবহেলায় ঝুকিপূর্ণ অবস্থায় মানুষ চলাচল করছিল।

রীতিমত মৃত্যু কুপে পরিনত হয়েছে এই ব্রিজটি। ব্রিজটি ১০/১২ টি গ্রামের প্রবেশদার। প্রতিদিন হাজার হাজার মানুষ, ট্রাক, ট্রলি, ট্রাকটর, বালি ও ইট বোঝাই গাড়ি চলাচল করে। ইতোমধ্যে ব্রিজটির দুপাশের সাপোর্ট ওয়াল নিঃচিহ্ন হয়ে গেছে৷ ব্রিজের উপর সৃষ্টি হয়ে বড় বড় খানাখন্দ। এলাকার যুব সমাজ কয়েকবার মেরামত করেছে ওই ব্রিজটি। এ পর্যন্ত কর্তৃপক্ষের নজরে আসেনি অতি প্রয়োজনীয় এই ঝুকিপূর্ণ এই ব্রিজটি। যেকোন সময় ঘটে যেতে পারে প্রাণঘাতি দূর্ঘটনা।

উপায়ান্তর না পেয়ে সিন্দুরকোটা গ্রামের যুব সমাজের একাংশ আবারো নিজেদের উদ্যোগে মেরামত করে কোন রকমে চলাচলের উপযুক্ত করার চেষ্টা করেছে।

বুধবার (১৪ জুলাই) সকালে মটমুড়া ইউনিয়ন আওয়ামীলীগের ৫নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক কামরুজ্জামান রতন, গাংনী উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি তরিকুল ইসলাম সারোক, যুবলীগ নেতা ইউসুফ, ইব্রাহীম, তহিনসহ কয়েকজন যুবকের ব্যক্তিগত উদ্যোগে এই ব্রিজটি মেরামত করা হয়।

এ বিষয়ে কামরুজ্জামান রতন জানান, সিন্দুরকোটা গ্রামে প্রবেশদ্বারে  ব্রিজটি বেহাল দশায় পড়ে ছিল। দীর্ঘদিন যাবত চলাচলের জন্য  অনুপযোগী হয়ে পড়েছিল। প্রায় ১০/১২টা গ্রামের প্রবেশদ্বার এই ব্রিজটি। দ্রুত এই ব্রিজটি ভেঙ্গে নতুন ব্রিজ না করলে যেকোন সময় ঘটে যেতে পারে মারাত্বক দূর্ঘটনা। আমার গ্রামের মানুষ শুধুমাত্র একটু চলাচলের জন্য মেরামত করেছি মাত্র। এসময়  ব্রিজটির ব্যাপারে জনপ্রতিনিধি ও কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করেন তিনি।

5 responses to “মেহেরপুরে ভাঙ্গা ব্রিজ মরণ ফাঁদ, দেখার কেউ নাই”

  1. mediforte.pl says:

    … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/36245 […]

  2. … [Trackback]

    […] Read More Info here on that Topic: doinikdak.com/news/36245 […]

  3. videochat says:

    … [Trackback]

    […] Read More Information here on that Topic: doinikdak.com/news/36245 […]

  4. snuscore de says:

    … [Trackback]

    […] Find More Info here on that Topic: doinikdak.com/news/36245 […]

  5. maxbet says:

    … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/36245 […]

Leave a Reply

Your email address will not be published.

x