ঢাকা, বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১, ০২:৩২ অপরাহ্ন
ফরিদপুরের কোতয়ালী থানায় কর্মরত কনস্টেবল এর আকস্মিক মৃত্যু
মোঃরিফাত ইসলাম, ফরিদপুর

ফরিদপুরে কোতোয়ালি থানায় কর্মরত কনস্টেবলের আকস্মিক মৃত্যু হয়েছে । ফরিদপুর জেলা পুলিশ প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

ফরিদপুর জেলার কোতয়ালী থানায় কর্মরত কনস্টেবল কবির হোসেন (৫৭), পিতা-মৃত আঃ রাজ্জাক, স্থায়ী ঠিকানাঃ সাং-বেজাড়া, থানা-মুকসুদপুর, জেলা-গোপালগঞ্জ  মঙ্গলবার বেলা ১-৪৫  মিনিটে সময় কোতয়ালী থানার এসআই (নিঃ) কবির মোল্লার সাথে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল, ফরিদপুরের মর্গে লাশ ডিউটি করার জন্য রওনা হন। বেলা অনুমান ১৪:১৫ ঘটিকার সময় আকস্মিক বুকের ব্যথায় অসুস্থ্য হয়ে পড়লে তাকে বেলা অনুমান ১৪:৩০ ঘটিকায় জেনারেল হাসপাতাল, ফরিদপুরের জরুরি বিভাগে ভর্তি করা হয়। জেনারেল হাসপাতাল, ফরিদপুরে ইসিজি মেশিন না থাকায় তাৎক্ষণিক ল্যাব এইড হাসপাতাল হতে ইসিজি মেশিন এনে তার ইসিজি করা হয়। অদ্য ১৩-০৭-২০২১ খ্রিঃ বেলা ১৬:০০ ঘটিকার সময় জেনারেল হাসপাতাল, ফরিদপুরের কর্তব্যরত চিকিৎসক ডাঃ সিপ্রা ব্যানার্জী তাকে মৃত ঘোষণা করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুর কারণ সংক্রান্তে কর্তব্যরত চিকিৎসক মতামত প্রদান করেন যে, “Irreversible cardio- respiratory failure due to AMI”.

তার মৃত্যুতে পুলিশ পরিবার গভীরভাবে শোকাহত ও মর্মাহত। ফরিদপুর জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার কর্তব্যরত অবস্থায় মৃত পুলিশ কনস্টেবল কবির হোসেন এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে একটি শোক বার্তা তার পরিবারের নিকট প্রেরণ করেছেন। ফরিদপুর জেলার পুলিশ সুপার জনাব মোঃ আলিমুজ্জামান বিপিএম-সেবা এর পক্ষ থেকে কনস্টেবল কবির হোসেন এর স্ত্রী মোসাঃ রুনু বেগম ও সন্তানসহ শোকসন্তপ্ত পরিবারের পাশে থেকে সার্বিক সহযোগীতা প্রদানের প্রতিশ্রুতি ব্যক্ত করা হয়। অদ্য ১৮ ঘটিকায় মরহুমের জানাজার নামাজ ফরিদপুর পুলিশ লাইন্সে অনুষ্ঠিত হয়।

One response to “ফরিদপুরের কোতয়ালী থানায় কর্মরত কনস্টেবল এর আকস্মিক মৃত্যু”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x