ঢাকা, সোমবার ২৫ অক্টোবর ২০২১, ০৮:২৮ অপরাহ্ন
রামপালে ৫শতাধিক অসহায় পরিবারের মধ্যে খাদ্য সহায়তা প্রদান
মল্লকি জামান রামপাল,বাগরেহাট

রামপালে বাগেরহাটের-২ আসনের মাননীয় সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়-এর পক্ষ থেকে ৫শতাধিক গরীব ও অসাহয় পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। মঙ্গলবার (১৩  জুলাই) রামপালের ৫টি ইউনিয়নে অসহায় ও দরিদ্র মানুষের মধ্যে এমপি শেখ তন্ময়ের পক্ষ থেকে এ খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়েছে। রামপাল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শেখ মোঃ আবু সাইদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুঃস্থ্য ও অসহায় মানুষের মধ্যে এ খাদ্য সামগ্রী বিতরন করেন। মাননীয় সংসদ সদস্য শেখ তন্ময় তার ব্যাক্তিগত তহবিল থেকে প্রতিটি পরিবারকে ১০কেজি করে চাল, ২কেজি আলু, ১কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ ও আধাকেজি করে লবন দেয়া হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে যে, মঙ্গলবার সকালে বাইনতলা ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরনের মধ্য দিয়ে এ কার্ক্রম শুরু হয়। এর পর একে একে বাঁশতলী ইউনিয়ন, পেড়ীখালী ইউনিয়ন, হুড়কা ইউনিয়ন ও রামপাল সদর ইউনিয়নে এ খাদ্য সামগ্রী বিতরন করা হয়। প্রতিটি ইউনিয়নে ১শত দরিদ্র ও অসহায় লোকদের মধ্যে এ খাদ্য সহায়তা দেয়া হয়েছে। খাদ্য সামগ্রী বিতরনকালে উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা আওয়ামী স্বেচ্চাসেবকলীগের  আহবায়ক ও বাঁশতলী ইউনিয়নে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্াচিত চেয়ারম্যান শেখ মোঃ মোস্তাফিজুর রহমান সোহেল (ভিপি সোহেল), বাগেরহাট-২ আসনের মাননীয় সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়’র ব্যাক্তিগত সহকারী এ্যাড. রেজোয়ান আহমেদ চয়ন, বাইনতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল্লাহ ফকির, পেড়ীখালী ইউনিয়ন পরিষদের নবনির্াচিত চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম বাবুল, রামপাল সদর ইউনিয়নের নবনির্াচিত চেয়ারম্যান মোঃ নাসির উদ্দিন, হুড়কা ইউনিয়নের নবনির্াচিত চেয়ারম্যান তপন কুমার গোলদার, রামপাল উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ভোজপাতিয়া ইউনিয়নের বেসরকারীভাবে নির্বাচিত চেয়ারম্যান তরফদার মাহফুজুল হক টুকু, আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী মুন্সী বোরহান উদ্দিন জেড, রামপাল সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আরাফাত হোসেন কচি, উপজেলা যুবলীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, সাবেক ছাত্রলীগ নেতা মোঃ খৈয়ম হোসেন খিজির, রামপাল উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সরদার বোরহান উদ্দিন, সাধারন সম্পাদক এ্যাড. চযন মন্ডল , শ্রমিকলীগ সাধারণ সম্পাদক মোঃ রবিউল ইসলাম ,বাগেরহাট জেলা ছাত্রলীগ যুগ্ন সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাজু, , রামপাল উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক শেখ সাদী সহ উপজেলা আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য মাননীয় সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়’র ব্যাক্তিগত অর্থায়নে ও উদ্যোগে বাগেরহাট জেলায় করোন কালীন ১৫হাজার পরিবারের মধ্যে খাদ্য সহায়তা দেয়া হচ্ছে। গত ১১জুলাই , ২০২১ উজলকুড় ইউনিয়নে ১শত অসহায় মানুষের খাদ্য সহায়তা বিতরনের মাধ্য দিয়ে রামপালে এ কাযক্রম শুরু হয়েছিল। এরপর মধ্যে  ১২ জুলাই গৌরম্ভা ও রাজনগর ইউনিয়নে ২শত মানুষের মধ্যে খাদ্য বিতরন করা হয়।

 

 

One response to “রামপালে ৫শতাধিক অসহায় পরিবারের মধ্যে খাদ্য সহায়তা প্রদান”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x