ঢাকা, সোমবার ১৮ অক্টোবর ২০২১, ০৭:০৩ অপরাহ্ন
ভোলায় শিশু হত্যা ও নারী ধর্ষনের ঘটনার মূল পরিকল্পনাকারী গ্রেপ্তার
আর জে শান্ত, ভোলা
ভোলা সদর উপজোলার ৩নং পশ্চিম ইলিশা ইউনিয়নের পাঙ্গাশিয়া গ্রামে ঘর ডাকাতি করার সময় ঘরে থাকা৩ মাসের কন্যা শিশুকে হত্যা ও গৃহবধূকে ধর্ষণের ঘটনার মূল পরিকল্পনাকারী মোঃ লাল মিয়া লালু (৩৭) কে আটক করেছে ভোলা সদর থানা পুলিশ।
সোমবার (১২ জুলাই) মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ আনিছুর রহমান তার সঙ্গীয় ফোর্স নিয়ে লালু কে  গ্রেফতার করে। পরে তাকে আদালতে প্রেরন করা হলে আদালত তার জবানবন্দি শুনে তাকে জেলা হাজতে প্রেরন করেন। গ্রেফতারকৃত লালমিয়া সদর উপজেলার শ্যামপুর গ্রামের মোঃ রফিকুল ইসলামের ছেলে।
উল্লেখ্য, পুলিশ সূত্রে ও স্থানীয় সুত্র থেকে জানা যায়, ভোলা  সদর উপজেলার ৩ নং পশ্চিম ইলিশা ইউনিয়নের পাঙ্গাশিয়া গ্রামে মনজুর আলমের বাড়িতে গত ৭ই জুলাই ডাকাতির ঘটনা ঘটে। এসময় ডাকাত দল মনজুর আলমের ঘরে থাকা ৩ মাসের বাচ্ছা কন্যা শিশু কে ঘরের পিচনে থাকা পুকুরে ফেলে হত্যা করে এবং তার স্ত্রীকে ধর্ষণ করে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়, ঐ মামলায় তদন্তকারী কর্মকর্তা মোঃ আনিছুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ডাকাতির মূল পরিকল্পনাকারী ও অংশগ্রহনকারী মোঃ লালমিয়া লালুকে গতকাল (১২ জুলাই) গ্রেফতার করে। পরে তাকে আদালতে প্রেরন করা হয়। এসময় লালু ডাকাতির ঘটনা শিকার করে বিজ্ঞ আদালতে শিকারোক্তী মূলক জবানবন্দি প্রদান করে। বিজ্ঞ আদালত তার জবানবন্দি শুনে লালুকে জেল হাজতে প্রেরন করার নির্দেশ দেন ।
মামলার তদন্তকারী কর্মকর্তা জানান এ ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীদেরকেও গ্রেফতারের জন্য আমাদের অভিযান অব্যাহত আছে।
এ ব্যাপারে ভোলা সদর থানার ওসি এনায়েত হোসেন বলেন, ৩ নং পশ্চিম ইলিশায় ডাকাতির ঘটনায় জড়িত মূল পরিকল্পনাকারী লালমিয়া লালুকে গ্রেফতার করে আদালতে প্রেরন করেছি । বাকী আসামিদের গ্রেফতারের জন্য আমাদের অভিযান অব্যাহত আছে।

One response to “ভোলায় শিশু হত্যা ও নারী ধর্ষনের ঘটনার মূল পরিকল্পনাকারী গ্রেপ্তার”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x