ঢাকা, বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১, ০৪:৪২ পূর্বাহ্ন
ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের বিরুদ্বে বিভ্রান্তি ছড়াচ্ছে কুচক্রি মহল
স্টাফ রিপোটার, ঈদগাঁও

কক্সবাজার সদরের বৃহত্তর ঈদগাঁওর স্বনামধন্য ও ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্টান ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের বিরুদ্ধে বিভ্রান্তি ছড়াতে উঠে পড়ে লেগেছেন কুচক্রি মহল।

জানা যায়, স্থানীয় দুইজন ব্যক্তির গরুর ঘর প্রাকৃতিক দুর্যোগে ভেঙ্গে যাওয়ায় বৃষ্টিতে গরুগুলোর সমস্যা হচ্ছে তাই তারা বিদ্যালয় দক্ষিণ-পূর্ব কোণায় অবস্থিত সাইক্লোন শেল্টারে এক মাসের জন্য গরু রাখার অনুমতি চেয়ে আবেদন করেন। বিদ্যালয় কর্তৃপক্ষ পরিষ্কার পরিচ্ছন্ন রাখা সাপেক্ষে তিন সপ্তাহের জন্য অনুমতি প্রদান করেন তবে শর্ত থাকে যে যদি উক্ত সময়ের মধ্যে বিদ্যালয় খোলা হয় তাহলে দ্রুত গরু সরিয়ে ফেলবে ও পরিষ্কার করে দিবে।

বিষয়টি নিয়ে কতিপয় মহল নানাভাবে বিদ্যালয় এবং শিক্ষকদের সুনাম ক্ষুন্ন করে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্ত ছড়াচ্ছে। বিগত দিনে তারাই বিদ্যালয়েের সাইক্লোন শেল্টার দূর্যোগকালীন সময়ে ব্যবহার করতে দিচ্ছিনা বলে অভিযোগ তুলেছিল। বিদ্যালের বিরুদ্ধে বারবার ষড়যন্ত্রের অংশ এই অপপ্রচার। দূর্যোগকালীন সময়ে সাইক্লোন শেল্টার ব্যনহার করতে দিলেও দোষ না দিলও দোষ, কোনদিকে যাবে বিদ্যালয় কর্তৃপক্ষ?

এ ব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক খুরশীদুল জন্নাতের সাথে কথা হলে তিনি উপরোক্ত তথ্যের সত্যতা নিশ্চিত করেন এবং এই ধরনের মিথ্যা বানোয়াট সংবাদে কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য আহবান জানান।

4 responses to “ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের বিরুদ্বে বিভ্রান্তি ছড়াচ্ছে কুচক্রি মহল”

  1. continuee says:

    … [Trackback]

    […] Find More on on that Topic: doinikdak.com/news/35419 […]

  2. … [Trackback]

    […] Find More Information here on that Topic: doinikdak.com/news/35419 […]

  3. Glo Extracts says:

    … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/35419 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x