ঢাকা, শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন
মেহেরপুরে হেরোইন বিক্রির প্রতিবাদ করায় যুবকের উপর হামলা
Reporter Name

মেহেরপুরে হেরোইন বিক্রির প্রতিবাদ করায় এক যুবককে পিটিয়ে জখম করেছে হিরোইন কারবারি। রবিবার সকালের দিকে মেহেরপুর শহরের ঘোষ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘোষপাড়া এলাকার আখের আলীর দুই ছেলে পলাশ ও হাসান দীর্ঘদিন যাবৎ হিরোইনের ব্যবসা করে আসছে। এ ব্যাপারে প্রতিবেশী ফজলুল হকের ছেলে নয়ন প্রতিবাদ করায় সকালের দিকে, হাসান ও পলাশ সহ তাদের পরিবারের লোকজন নয়নের বাড়িতে হামলা চালায়।

এসময় নয়নকে রড ও শাবল দিয়ে আঘাত করেন। এতে নয়ন আহত হয়ে। স্থানীয়রা আহত নয়নকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ-দারার জানান, ঘটনা শুনেছি লিখত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। মেহেরপুরে ভ্রাম্যমান আদালতের ব্যবসায়ী জরিমানা

মেহেরপুর থেকে জাহিদ মাহমুদঃ মেহেরপুরে কঠোর লকডাউন উপেক্ষা করে দোকান খোলা রাখায় দোকান মালিক সহ এক ক্রেতার  জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

রবিবার দুপুরের দিকে মেহেরপুর শহরে বড় বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। মেহেরপুর পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহেদী হাসানের নেতৃত্বে র‍্যাবের সহযোগিতায় শহরে ভ্রাম্যমাণ অভিযান চলাকালীন সময়ে বড় বাজার এলাকায় সাঈদ ফ্যাশন লকডাউন উপেক্ষা করে দোকানে বেচাকেনা করছিল।

এ সময় সেখানে অভিযান চালিয়ে দোকানের কর্মচারী শহরের শেখপাড়ার হকছেদ আলীর ছেলে রাজুকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তার নিকট থেকে দুই হাজার টাকা জরিমানা এবং ক্রেতার নিকট থেকে ২শ টাকা জরিমানা আদায় করা হয়।

One response to “মেহেরপুরে হেরোইন বিক্রির প্রতিবাদ করায় যুবকের উপর হামলা”

  1. … [Trackback]

    […] Find More Information here to that Topic: doinikdak.com/news/35012 […]

Leave a Reply

Your email address will not be published.

x