ঢাকা, শনিবার ২৯ জানুয়ারী ২০২২, ০২:০৫ পূর্বাহ্ন
মেহেরপুরে করোনায় আজও প্রাণ গেলো ১০ জনের
Reporter Name

মেহেরপুর থেকে জাহিদ মাহমুদঃ মেহেরপুরে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত রোগী চিকিৎসাধীন অবস্থায় ১০ জনের মৃত্যু হয়েছে।

শনিবার (১০ জুলাই) মেহেরপুর জেনারেল হাসপাতালে করোনা ইউনিটের চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত হয়।

মৃত ব্যাক্তিরা হলে, মেহেরপুর সদর উপজেলার শহরেরর কোটপাড়ার কাঞ্চন (৬৫) ও দিঘিরপাড়া গ্রামের হালিমা খাতুন (৫০),ঝাউবাড়ীয়া গ্রামের ফাতেমা খাতুন (৬৫),কাঠালপোতা গ্রামের সেলিম রেজা (৫০),তেরঘরিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান (৬৭)।

মুজিবনগর উপজেলার বিশ্বনাথপুর গ্রামের আশরাফু (৬৫),রামনগর গ্রামের আয়শা খাতুন (৯০),দারিয়াপুর ইউনিয়ন যুুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম খোকা (৫৫)।

এছাড়াও করোনা উপসর্গ নিয়ে নিজ নিজ বাড়িতে মৃত্যুবরণ করেছে, গাংনী উপজেলার সাহারবাটি গ্রামের চারচারর আব্দুল কুদ্দুস (৬৫) ও গাংনী গোরস্থান পাড়ার আম্বিয়া খাতুন (৫৫)। আম্বিয়া খাতুন ক্যান্সারে আক্রান্ত ছিলেন আর আব্দুল কুদ্দুসের হার্টের অসুখ ছিল।

জেলায় শনিবার করোনা ভাইরাস আক্রান্ত হয়েছে, ৫৩ জন। এর মধ্যে গাংনী উপজেলাতেই ৪৫ জন ও মুজিবনগর উপজেলায় ৮ জন।

এদিকে শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মেহেরপুর জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের রেড জোনে মৃত্যু বরণ করেছেন ৫ জন এবং করোনা উপসর্গ নিয়ে জেলার বিভিন্ন স্থানে ৫ জনের মৃত্যু হয়েছে।

সিভিল সার্জন অফিস সুত্রে জানা গেছে, গেল ২৪ ঘন্টায় ১৫৬টি নমুনা পরীক্ষায় নতুন করে ৫৩ জন পজিটিভ। এ নিয়ে জেলায় মোট পজিটিভ রোগীর সংখ্যা ৭৫০ জন।

মেহেরপুর জেনারেল হাসপাতালে শনিবার দুপুর পর্যন্ত ১৫০ বেডের বিপরিতে রেড জোনে ৫৬ জন (দুটি আইসিইউসহ) ও ইয়োলো জোনে রোগী ভর্তি আছে ৬৫ জন। জেলায় করোনা আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছে ১ হাজার ৬২৩ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x