ঢাকা, সোমবার ২৪ জানুয়ারী ২০২২, ১০:০৭ পূর্বাহ্ন
গুরুদাসপুরে গৃহবধু ধর্ষন চেষ্টার অভিযোগ দুই যুবকের বিরুদ্ধে
গুরুদাসপুর(নাটোর)প্রতিনিধি.

নাটোরের গুরুদাসপুর পৌর সদরের চাঁচকৈড় গন্যাপাড়া মহল্লায় গৃহবধু ধর্ষন চেষ্টার অভিযোগ উঠেছে দুই যুবকের বিরুদ্ধে। শনিবার (১০জুলাই) দুপুর ১২ টারদিকে ওই গৃহবধু নিজে বাদি হয়ে অভিযুক্ত আশিক হোসেন ও আব্দুল লতিফের নামে গুরুদাসপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। আশিক ওই মহল্লার আশরাফ হোসেন ও লতিফ একই এলাকার মৃত মানিক হোসেনের ছেলে।

ভুক্তভুগী ও অভিযোগের নথি সুত্রে জানাগেছে, শনিবার সকাল ৮ টার দিকে ভুক্ত ভুগী গৃহবধু বাড়ির পাশে নলকুপে পানি সংগ্রহ করতে যান। এসুযোগে অভিযুক্তরা গোপনে তার শয়ন কক্ষে ঢুকে পরে। পানি সংগ্রহ শেষে গৃহবধু ঘরে প্রবেশ করলে অভিযুক্ত আশিক হোসেন ও আব্দুল লতিফ গৃহবধুর হাত ও পা  ওড়না দিয়ে বেঁধে পরনের বস্ত্র ছিড়ে ধর্ষন চেষ্টা চালায়। এসময় গৃহবধুর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে অভিযুক্তরা পালিয়ে যায়।

পরে গৃহবধু নিজে বাদি হয়ে গুরুদাসপুর থানায় ২ জনকে অভিযুক্ত করে অভিযোগ দায়ের করেন। ভুক্তভুগী গৃহবধুর নানী খালেদা বেগম জানান,অভিযুক্তরা এলাকার প্রভাব ও বিত্তশালী। ঘটনা ধামাচাপা দিতে চাপ সৃষ্টি করছে। আমি ন্যায় বিচার আশা করছি।

এদিকে অভিযুক্ত আব্দুল লতিফ এ ঘটনার সাথে তিনি সম্পৃক্ত নন বলে মুঠোফোনে দাবী করেন। কারো প্ররোচনায় তার নামে মিথ্যা অভিযোগ করা হয়েছে বলেও জানান তিনি।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুর রাজ্জাক অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে জানান, তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হ

2 responses to “গুরুদাসপুরে গৃহবধু ধর্ষন চেষ্টার অভিযোগ দুই যুবকের বিরুদ্ধে”

  1. … [Trackback]

    […] Read More Information here on that Topic: doinikdak.com/news/34744 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x