ঢাকা, শনিবার ২৯ জানুয়ারী ২০২২, ০১:০২ পূর্বাহ্ন
বাগেরহাটে লকডাউনের ১০ম দিনে স্বাস্থ্যবিধি না মানায় ৭৩ জনকে জরিমানা
বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে লকডাউনের ১০ম দিনেও সড়কে যন্ত্রচালিত রিকশা-ভ্যান ও ইজিবাইকের চলাচল বেড়েছে। বাগেরহাট জেলা সদরসহ ৯টি উপজেলায় সেনাবাহিনী ও নৌ বাহিনীসহ আইন-শৃঙ্খলারক্ষাকারী বাহিনীর সদস্যরা মোড়ে মোড়ে অবস্থান নিয়েছে। লকডাউন বাস্তবায়নে জেলা জুড়ে গত ২৪ ঘণ্টায় ১২টি ভ্রাম্যমাণ আদালত করোনা স্বাস্থ্যবিধি না মানায় ৭৩ জনকে ৫৪ হাজার ৬৫০ টাকা জরিমানা করেছে।

লকডাউনে জেলার প্রবেশদ্বারসহ শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে চেকপোস্ট বসানো হয়েছে। জেলার উপক’লীয় উপজেলা মোংলায় নৌ বাহিনী-কোস্টগার্ড ও বাগেরহাট শহরসহ অন্য ৮টি উপজেলায় সেনাবাহিনীর পাশাপাশি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা গুরুত্বপূর্ণ স্থানে টহল দিচ্ছে। জনসাধারণ প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হলেই আইনশৃঙ্খলা বাহিনীর জেরার মুখে পড়তে হচ্ছে।
বাগেরহাটের হাট-বাজারে দোকানপাট বন্ধ রয়েছে, জরুরি প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের হওয়া লোকের সংখ্যা অনেক কম। তবে সড়কগুলোতে জরুরি পণ্য সরবরাহ ছাড়াও কিছু ব্যক্তিগত গাড়ি এবং পণ্যবাহী ট্রাক চলাচলের পাশাপশি যন্ত্রচালিত রিকশা- ভ্যান, ইজিবাইকের চলাচল বেড়েছে। সব ধরনের যাত্রীবাহি বাস, দোকানপাট, নৌযান, সরকারি-বেসরকারি সব অফিস বন্ধ রয়েছে। শুধু কাঁচা বাজার ও ওষুধের দোকানসহ জরুরি সেবা চালু রয়েছে।

লকডাউন বাস্তবায়নে প্রশাসনের সাথে কাজ করছে সেনাবাহিনী, নৌ বাহিনী, বিজিবি, কোস্টগার্ড ও পুলিশ ও যুব রেডক্রিসেন্ট সদস্যরা।

2 responses to “বাগেরহাটে লকডাউনের ১০ম দিনে স্বাস্থ্যবিধি না মানায় ৭৩ জনকে জরিমানা”

  1. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/34741 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x