ঢাকা, রবিবার ০৭ অগাস্ট ২০২২, ০৯:২৭ অপরাহ্ন
সালমান খানসহ ৮ জনের বিরুদ্ধে সমন জারি
সুত্রঃ ইন্ডিয়ান টাইমস

সালমান খান ও তার বোন আলভিরা খান অগ্নিহোত্রীসহ আটজনের বিরুদ্ধে জালিয়াতির অভিযোগে সমন পাঠিয়েছে পুলিশ। আগামী ১৩ জুলাই মঙ্গলবারের মধ্যে তাদের কাছে জবাব দিতে বলা হয়েছে। যে আটজনের বিরুদ্ধে সমন জারি করা হয়েছে তারা প্রত্যেকেই সালমানের দাতব্য প্রতিষ্ঠান ‘বিয়িং হিউম্যান ফাউন্ডেশন’এর সঙ্গে যুক্ত।

ভারতীয় গণমাধ্যমগুলোর খবরে বলা হয়, অরুণ গুপ্ত নামের এক ব্যবসায়ী তাদের বিরুদ্ধে এ অভিযোগ করেছেন। অভিযোগে বলা হয়েছে বিয়িং হিউম্যান জুয়েলারি ব্র্যান্ডের জন্য সম্প্রতি তিন কোটি টাকা দিয়ে একটি বিশেষ শোরুম খোলেন। সালমানের এই সংস্থার পক্ষ থেকে তাকে সব ধরনের সহযোগিতার আশ্বাস ও শোরুমে রাখার জন্য সামগ্রীও পাঠানোর কথা ছিল। কিন্তু অনেক সময় চলে গেলেও এখনো কোনো সামগ্রী পাঠানো হয়নি।

ব্যবসায়ী অরুণ গুপ্ত এ বিষয়ে জানিয়েছেন, প্রায় দেড় বছর আগে তিনি এই শোরুম খোলেন। বেশ কয়েকবার কোম্পানির কর্তাব্যক্তিদের সঙ্গে কথাও হয়েছে, এমনকি সালমান খানের সঙ্গেও দেখা করেছেন তিনি। সালমান তাকে আশ্বাস দিয়েছিলেন। কিন্তু জিনিস পাঠানোর কথা বারবার বলা হলেও তারা কথা রাখেননি। ফলে তাকে আইনি ব্যবস্থার দ্বারস্থ হতে হয়েছে।

তবে এ ব্যাপারে সালমান বা বিয়িং হিউম্যান ফাউন্ডেশনের পক্ষ থেকে কোনো বিবৃতি এখনও দেওয়া হয়নি।

সালমান খান ২০০৭ সালে বিয়িং হিউম্যান ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন। সংস্থাটি ভারতের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর শিক্ষা ও স্বাস্থ্য নিয়ে কাজ করে।

3 responses to “সালমান খানসহ ৮ জনের বিরুদ্ধে সমন জারি”

  1. … [Trackback]

    […] Read More Info here on that Topic: doinikdak.com/news/34584 […]

  2. slot999 says:

    … [Trackback]

    […] Find More here to that Topic: doinikdak.com/news/34584 […]

  3. … [Trackback]

    […] Read More Info here to that Topic: doinikdak.com/news/34584 […]

Leave a Reply

Your email address will not be published.

x