ঢাকা, বুধবার ২০ অক্টোবর ২০২১, ১২:২০ অপরাহ্ন
মুন্সীগঞ্জে ভূমিদস্যুদের দ্বারা সাংবাদিককে প্রাণনাশের হুমকি
নিজস্ব সংবাদদাতা

 

অনেক দিন থেকে লেখক এবং সাংবাদিক আশফাকুল স্নিগ্ধকে বিভিন্ন ভাবে ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিয়ে আসছে কিছু সন্ত্রাসী ভূমিদস্যুরা।
জানা যায়, মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার অন্তর্ভুক্ত ষোলঘর ইউনিয়নের ষোলঘর মৌজার আর এস ৮৫৮৫ নং খতিয়ানভুক্ত সি এস ও এস এ ৩২২১, ৩২২২ আর এস ৬৬০৩ নং দাগের ওয়ারিশ সূত্রের মালিক কাজী আশফাকুল হক ওরফে আশফাকুল স্নিগ্ধ

চলতি বছরের ১১ই জুন কাজী মনিরুল আলম এবং তার ছেলে কাজী শফি সানির নেতৃত্বে একদল বহিরাগত লোক আশফাকুল স্নিগ্ধর জমিতে স্থাপিত সাইনবোর্ড ভাঙচুর করে এবং তাকে প্রাণনাশের হুমকি দেয় ও জমি ছেড়ে চলে যেতে বলে।

এই বিষয়টি তৎক্ষণাৎ ওই এলাকার জনপ্রতিনিধি চেয়ারম্যান এবং মেম্বারকে অবহিত করে নিকটবর্তী থানায় একটি সাধারন ডায়েরি করেন।

এর পূর্বেও গত বছর ১৩ ডিসেম্বর ভয়-ভীতি প্রদান এবং জমি দখলের বিষয় বর্ণনা করে একটি সাধারন ডায়েরি করা হয়েছিলো।

খোজ নিয়ে আরো জানা যায় শ্রীনগর থানায় কাজী মনিরুল আলম এবং কাজী শফি সানির নামে বহু জমি দখলের চেষ্টা সহ ভূমি দস্যুতার লিখিত অভিযোগ রয়েছে।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হেদায়েতুলা ইসলাম ভূইয়ার সাথে যোগাযোগ করলে বলেন বিষয়টি আমাদের নজরে এসেছে আমরা এ বিষয়টি আমলে নিয়েছি।

এ বিষয়ে জানার জন্য বারবার কাজী মনিরুল আলম এবং তার ছেলের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও বক্তব্য পাওয়া যায়নি।

এলাকার গণ্যমান্য বাসিন্দারা সাংবাদিক দেখে ভীত কণ্ঠে বলেন “তারা ঢাকা থেকে গাড়ি ভরে লোক এনে এলাকায় ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করে” আমরা এলাকার জনপ্রতিনিধিকে এই বিষয়টি বহুবার অবহিত করেছি কিন্তু কোন প্রতিকার পায়নি।

2 responses to “মুন্সীগঞ্জে ভূমিদস্যুদের দ্বারা সাংবাদিককে প্রাণনাশের হুমকি”

  1. … [Trackback]

    […] Read More Info here to that Topic: doinikdak.com/news/34517 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x